আদিতমারীতে গাঁজাসেবী আইনজীবী ও শিক্ষকের জরিমাণা

৫:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, জানুয়ারি ১১, ২০১৯ রংপুর

ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:  লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ভ্রাম্যমান আদালতে জরিমাণা দিয়ে মুক্তি পেয়েছেন শিক্ষানবিস আইনজীবী আশীষ কুমার রায় ও বিএসসি শিক্ষক পঙ্কজ কুমার রায়।

শুক্রবার (১১ জানুয়ারী) সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান এ আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (১০ জানুয়ারী) রাতে উপজেলার ছোট কমলাবাড়ি এলাকা থেকে তাদেরকে দুই পুড়িয়া গাঁজাসহ আটক করে থানা পুলিশ।

মাদকসেবীরা হলেন, উপজেলার ভাদাই ইউনিয়নের দক্ষিন বত্রিশহাজারী গ্রামের ব্যবসায়ী ভুপেন্দ্র নাথের ছেলে শিক্ষানবিশ আইনজীবী আশীষ কুমার রায় (৩২) ও পালাশী ইউনিয়নের দেওডোবা গ্রামের বাসিন্দা নামুড়ি দাখিল মাদরাসার সহকারী  শিক্ষক(বিএসসি) পঙ্কজ কুমার রায় (৪২)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ছোট কমলাবাড়ি এলাকা থেকে  গাঁজা সেবন করা অবস্থায় আশীষ ও পঙ্কজকে আটক করে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুই পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

পরদিন সকালে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তারা দোষ স্বীকার করলে মাদক সেবনের অপরাধে তাদের প্রত্যেকের পাঁচশত হারে এক হাজার টাকা জরিমানা করেন আদালত। জরিমানা বুঝে দিলে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।