কুমিল্লায় স্বর্ণ ব্যবসায়ীর বাড়ীতে হামলা ২ নারী আহত

কুমিল্লায় স্বর্ণ ব্যবসায়ীর বাড়ীতে হামলা ২ নারী আহত

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে দিনে দুপুরে স্বর্ণ ব্যবসায়ীর বাড়ীতে হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। এসময় ঘরের জানালার থাই গ্লাস, আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। বাড়ীর ২ নারীকেও মারধর করা হয়েছে।

শুক্রবার দুপুরে জুমার নামাজের সময় উপজেলার কেশতলা গ্রামের স্বর্ণ ব্যবসায়ী রবিউল হোসেনের বাড়ীতে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী রবিউল হোসন জানান, শুক্রবার দুপুরে জুমার নামাজের সময় কেশতলা গ্রামের কামাল হোসেন, সুমন, শুক্কুর, শাহাদাতসহ ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমাদের বাড়ীতে হামলা চালায়। এ সময় বাধা দিলে আমার মা মনোয়ারা বেগম ও স্ত্রী রানী আক্তারকে মারধর করে। সন্ত্রাসীরা ঘরের ৩টি থাই গ্লাসের জানালা, আলমিরা, রেফ্রিজারেটর ও আসবাবপত্র ভাংচুর করে। আলমিরাতে থাকা নগদ ৫ লাখ টাকা ও আমাদের দোকানের গ্রাহকদের বন্ধক রাখা ১২ ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। তবে কেন এ হামলা হয়েছে তা জানেন না এবং এ ঘটনায় মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) আখতার হোসেন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্ব শত্রুতার জের ধরে ওই গ্রামের আমিন নামের এক ব্যক্তিকে খুঁজতে গিয়ে একই গ্রামের কামালসহ কয়েকজন মিলে ব্যবসায়ী রবিউল হোসনের বাড়ীতে হামলা করেছে। রবিউল হোসন এখন থানায় রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।