ঠাকুরগাঁওয়ে অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঠাকুরগাঁওয়ে অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে অসহায় দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় শহরের বিডি হল চত্বরে জেলা প্রশাসনের সহায়তায় অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে ২শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, সংগঠনের উপদেষ্টা ও প্রথম আলোর জেলা প্রতিনিধি মজিবর রহমান খান, উপদেষ্টা ও স্থানীয় প্রত্রিকার সম্পাদক সাকেরুল্লাহ, উপদেষ্টা ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আলম টুলুসহ সংগঠনের সকলে।

এসময় জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম জানান, জেলার একটি মানুষও যেন কষ্ট না পায় সেকারণে ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ১৯ হাজার ও ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় দপ্তর থেকে ৬ হাজার কম্বল পেয়ে বিতরণ করা হচ্ছে। আরো কিছু চাহিদা দেয়া হয়েছে। আমরা শীর্তাতদের পাশে আছি। শীত নিবারনের জন্য হতদরিদ্ররা কম্বল পেয়ে খুশি হয়েছে বলে জানান।