শ্রীলঙ্কার শূন্য

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: সফরের শেষ ম্যাচটিও জিততে পারলো না শ্রীলঙ্কা। সিরিজের একটি মাত্র টি ২০ ম্যাচ জিতে দারুন ভাবে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ শেষ করল নিউজিল্যান্ড। শুক্রবারের খেলায় প্রথমে শ্রীলঙ্কা টসে জিতে নিউজিল্যান্ডকে ব্যাট করতে পাঠায়। প্রথমে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ব্যাটিং লাইন আপে ধস নামে, মার্টিন গাপ্তিল এবং টিম সেফার্ট তাড়াতাড়ি আউট হয়ে যান। কলিন মনরো কয়েকটা বাউন্ডারি মারলেও ১৬ রানের বেশী করতে পারলেন না।

নিউজিল্যান্ডের যখন ৫৫ রান তখন তারা ৫ উইকেট হারিয়ে ধুঁকছে। এই সময় শ্রীলঙ্কার কাছে একটা সুবর্ণ সুযোগ ছিল নিউজিল্যান্ডকে তাড়াতাড়ি অলআউট করে পুরোপুরি নিজের আয়ত্তে আনা। কিন্তু শ্রীলঙ্কার সব আশায় পানি ঢেলে ডগ ব্রেসওয়েলের ২৬ বলে ৪৪ এবং প্রথম টি ২০ খেলতে নামা কাগেলিজ এর ১৫ বলে ৩৫ এর সুবাধে নির্ধারিত ২০ ওভারে ১৭৯ রান করে।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দুরন্ত করলেও, একের পর এক উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। ১৭ ওভারে শ্রীলঙ্কা ১৪৪ রানে অল আউট হয়ে যায়। দলের হয়ে থিসারা পেরেরা সর্বোচ্চ ৪৩ রান করেন। এই ম্যাচটি ৩৫ রানে জেতার সঙ্গে সঙ্গে নিউজিল্যান্ড টেস্ট, একদিন ও টি ২০ তিনটি সিরিজই জিতে নেয়।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views