ফেসবুকে শেখ হাসিনা, শেখ রেহানা ও পুতুলের কোনও আইডি বা পেজ নেই

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও শেখ রেহানার নামে কোন ফেসবুক প্রোফাইল বা পেজ নেই এবং শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের নামেও কোন অফিসিয়ালি ফেসবুকে পেজ বা প্রোফাইল নেই বলে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। শুক্রবার দলটির দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সেখানে এই তিনজনের নামে খোলা পেজগুলোকে ‘আনঅফিসিয়াল’ ঘোষণা দেয়ার অনুরোধ জানিয়ে লেখা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা এবং সায়মা ওয়াজেদ পুতুলের নামে যত পেজ আছে তাদের পরিচালকগণ পেজগুলোকে ‘আনঅফিসিয়াল’ ঘোষণা না দিলে তাদের প্রতি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, শেখ রেহানা, বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক এবং বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে কিছু ‘ফেক ফেসবুক অ্যাকাউন্ট/পেজ’ পরিচালিত হচ্ছে এবং সেই পেজগুলো থেকে নানা রকম বিভ্রান্তিমূলক, মিথ্যা, বানোয়াট তথ্য-সংবাদ প্রচার করা হচ্ছে। বঙ্গবন্ধুর দৌহিত্র, প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ: https://www.facebook.com/sajeeb.a.wazed/, শেখ রেহানার পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)-এর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক আইডি: https://www.facebook.com/radwan.siddiq অফিসিয়ালি চালু আছে, যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।

এ ছাড়া, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে উপমহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের উপস্থিতি রয়েছে। ফেসবুক, টুইটার এবং ইউটিউবে দলটির অফিসিয়াল পেজ ও চ্যানেল রয়েছে।এগুলো হলো— ফেসবুক: https://www.facebook.com/awamileague.1949/, টুইটার:  https://twitter.com/albd1971, ইউটিউব: https:/www.youtube.com/user/myalbd.

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views