• আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

চরমোনাই পীরের চাচাত ভাইয়ের ইয়াবা সেবনের ছবি ভাইরাল!

২:০১ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ১২, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, বরিশাল :: চরমোনাইর পীর ও ইসলামী আন্দোলনের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের চাচাত ভাই মাউদুত করিমের ইয়াবা সেবনের ছবিটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। হ্যান্ডকাপ পরা ছবিটি ফেসবুকে পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে বরিশালে শুরু হয় ব্যাপক তোলপাড়। শেয়ার, লাইক ও নানা ধরনের মন্তব্যসহ ব্যাপক আলোচনা-সমালোচনার খোরাক জোগায় ছবিটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে নগরীর বেলতলা খেয়াঘাট এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাকে হ্যান্ডকাপ পরিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়।

মাউদুত করিম চরমোনাই ইউনিয়নের পশুরকাঠী গ্রামের মোবারক করিমের ছেলে। চরমোনাইর পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম তার আপন চাচাত ভাই। মাউদুতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক। হ্যান্ডকাপ পরা অবস্থায় ইয়াবা সেবনের ছবিটি ফেসবুকে কে পোস্ট করলে সে ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেন নগর পুলিশের এ মুখপাত্র।

তবে গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, মাউদুত করিমকে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হলে পুলিশ সদস্যরা বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলী হয়ে মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য দেখতে চান। মাউদুত করিম তাদের অনুরোধে ইয়াবা সেবন করে দেখান। এ সময় সেখানে উপস্থিত কারো মুঠোফোনে ছবিটি ধারণ করে ফেসবুকে পোস্ট করা হতে পারে।

এদিকে, হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় মাউদুত করিমের ইয়াবা সেবনকে পুলিশের সাজানো নাটক বলে অভিহিত করেছেন তার সমর্থকরা। তাদের দাবী, সুপরিকল্পিতভাবে মাউদুত করিম ও চরমোনাইয়ের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এই নাটক সাজিয়েছে পুলিশ।