অভিনেত্রী অহনাকে আহত করা সেই চালক-হেলপার গ্রেফতার

বিনোদন ডেস্ক- অভিনেত্রী অহনাকে নাজেহালের পর আহত করার ঘটনায় অভিযুক্ত ট্রাক চালক সুমন ও হেলপার রুমনকে সাভার থেকে গ্রেফতার থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৮ জানুয়ারি শ্যুটিং শেষে বাসায় ফেরার পথে ট্রাক চালক সুমনের নৃশংসতার শিকার হয়ে অভিনেত্রী অহনা রহমান হাসপাতালে। ঘটনার ৪ দিন পর শনিবার সকালে আটক করা হয় সুমনকে।

রাজধানীর উত্তরা পশ্চিম থানায় অহনার বোনের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে তাকে। তার আগে শুক্রবার দিবাগত মধ্যরাতে আশুলিয়া থেকে ওই ট্রাকের হেল্পার রুমনকেও গ্রেফতার করার কথা জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, ৮ জানুয়ারি শ্যুটিং শেষ করে রাজধানীর উত্তরায় খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে গাড়িটির বেশ ক্ষতিগ্রস্ত হয়। এসময় অহনা কারের ক্ষতিপূরণ দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্ক-বিতর্ক।

একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেয় চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা চালকের দরজায় উঠে তাকে নামতে বলেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরের গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে যায়। এসময় রাস্তায় থাকা পাথরের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬) ফেলেই চালক ও হেলপার পালিয়ে যায়। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে।

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে ট্রাক মালিকের পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানাভাবে হুমকি দেওয়ার অভিযোগও করেন ভুক্তভোগী।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like: