বাংলাদেশ বিমানের ফ্লাইটে মাতলামি, বেঁধে রাখা হলো যাত্রীর হাত-পা (ভিডিও)

সময়ের কণ্ঠস্বর ডেস্ক :: মদ্যপান করে বিমানে উঠে হুলস্থূল কাণ্ড ঘটিয়ে ছাড়লেন এক যাত্রী। অন্য যাত্রীদের গালিগালাজ এবং একপর্যায়ে মারধরও করেন। শেষপর্যন্ত উপায় না পেয়ে তাকে মোটা রশি দিয়ে বেঁধে রাখা হয়।

এমন ঘটনা ঘটেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের লন্ডন টু ঢাকার ফিরতি ফ্লাইটে। ঘটনাটি ঘটেছিল চলতি মাসের ৪ জানুযারি। বিমান সূত্রে জানা গেছে, বিজি-২০২ ফ্লাইটটি লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট হয় ঢাকায় আসছিল।

এর ভেতরেই এই অনাকাঙ্খিত ঘটনাটি ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিমানের ভিতরে মদ্যপান ওই যাত্রীকে বেঁধে রাখা হয়। শুক্রবার দিনভর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার সৃষ্টি করে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, ওই যাত্রী মদপান করে মাতলামি করছিলেন। এক পর্যায়ে তিনি বিমানের এক যাত্রীকে মাথা দিয়ে আঘাত করেন।

ওই যাত্রীর নাম-পরিচয় জানা না গেলেও ভিডিওতে তার কথোপকথন শুনে ধারণা করা হচ্ছে তার বাড়ি সিলেটে। বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের নাগরিক মনে হয়েছে তাকে।

তার মাতলামি নিবৃত করতে না পেরে একপর্যায়ে বিমানের কেবিন ক্রু ও যাত্রীরা মিলে রশি দিয়ে তার হাত ও পা বেঁধে সিটের মধ্যে শুইয়ে রাখে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগে মহাব্যবস্থাপক (জিএম) শাকিল মেরাজ বলেন, ফ্লাইটটি আকাশে থাকা অবস্থায় একজন যাত্রী মদ্যপ ও অপ্রকৃতস্থ অবস্থায় ছিলেন। তিনি অস্বাভাবিক আচরণ করছিলেন। তাকে শান্ত ও নিবৃত করা যাচ্ছিল না। ফ্লাইট সিলেটে অবতরণ করার পর আইনশৃঙ্খলা সংস্থার কাছে তাকে সোপর্দ করা হয়।

এখানে ভিডিও দেখুন

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like: