সাতক্ষীরায় আলোচনার কেন্দ্রবিন্দুতে র‌্যাব কর্মকর্তার স্ত্রী

সাতক্ষীরা প্রতিনিধি :: সংরক্ষিত মহিলা আসন সাতক্ষীরা (৩১২) থেকে সংসদ সদস্যের মনোনয়নের জন্য নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার ও বর্তমানে র‌্যাব-৪-এর অধিনায়ক চৌধুরী মঞ্জুরুল কবিরের স্ত্রী চৌধুরী নুরজাহার মঞ্জুর।

সাতক্ষীরার সাবেক এই পুলিশ সুপারের স্ত্রীর প্রার্থিতা ঘোষণার পর থেকে শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামাঞ্চলের চায়ের দোকানসহ রাজনৈতিক মহলে চলছে আলোচনা।

শনিবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়ের এক চায়ের দোকানে চা পান করতে আসা মানুষজনকে আলোচনা করতে দেখা যায় মহিলা আসনের এই প্রার্থীকে নিয়ে।

সেখানে সুনিল কুমার নামের একজন বলেন, ২০১৩ সালে যখন তীব্র আন্দোলনে মানুষ বাড়ি থেকে বের হতে ভয় পেতো তখন পুলিশ সুপার মঞ্জুরুল কবিরের কারণে মানুষ শান্তিতে বসবাস করতে পেরেছেন। তার স্ত্রী বিভিন্ন সময় সাধারণ মানুষদের সঙ্গে মিশে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করেছেন। তিনি সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য হলে সাধারণ মানুষ উপকৃত হবে।

নিজের অবস্থান তুলে ধরে র‌্যাব কর্মকর্তার স্ত্রী চৌধুরী নুরজাহান মঞ্জুর বলেন, সংরক্ষিত আসনে আমাকে মনোনয়ন দিলে সাতক্ষীরার মানুষের আর্থসামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক উন্নয়ন ও জীবনমান উন্নয়নে কাজ করব। নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা নিশ্চিত, রাজনৈতিক ও সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আমি সবার উন্নয়নে কাজ করব।

তিনি আরও বলেন, স্বামীর ১৮ বছরের পুলিশের চাকরি জীবনে সবসময় বিভিন্ন স্থানে থাকতে হয়েছে। আমি সাতক্ষীরার ভোটার। দুই সন্তানের স্কুলজীবন সাতক্ষীরাতেই। সাতক্ষীরার মানুষের অকৃত্রিম ভালোবাসা পেয়েছি আমি। সেজন্য সাতক্ষীরার মানুষের সঙ্গে বাকি জীবন কাটাতে চাই।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like: