সদ্য নিয়োগ প্রাপ্ত ওসির সাথে সুবর্ণচর উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময়

মো: ইমাম উদ্দিন সুমন,সময়ের কণ্ঠস্বর: দায়ীত্ব অবহেলার কারনে সম্প্রতি প্রত্যাহার হলেন সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার ওসি নিজাম উদ্দিন,তার স্থলে নোয়াখালী সুধারাম থানার অফিসার্স ইনচার্জ(তদন্ত) মো: শাহেদ কে চরজব্বার থানার ওসি হিসেবে দায়ীত্ব দেয়া হয় ।

এ উপলক্ষ্যে গতকাল সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাব সাংবাদিকদের সাথে আইন শৃঙ্গখলা ও সার্বিক বিষয়ে চরজব্বার থানার সভা কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সুবর্ণচর উপজেলার সমস্যা ও সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন, সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজ সুবর্নচর প্রতিনিধি লিটন চন্দ্র দাস,সাধারণ সম্পাদক ও দৈনিক দিনকাল পত্রিকার সুবর্নচর প্রতিনিধি মো: আবুল বাসার, সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল এস টিভি’র, নোয়াখালী প্রতিনিধি, সময়ের কন্ঠস্বরের স্টাফ রিপোর্টার, দৈনিক সংবাদ প্রতিদিন সুবর্নচর প্রতিনিধি মোঃ ইমাম উদ্দিন সুমন।

এসময় আরো উপস্থিত ছিলেন, খবর প্রতিদিন স্টাফ রিপোর্টার নাজমুল হাসান জুয়েল, সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সুবর্নচর প্রতিনিধি মোঃ সিরাজুল আলম, কোষাধ্যক্ষ ও দৈনিক আমাদের সময় পত্রিকার সুবর্নচর প্রতিনিধি মোঃ ছানা উল্যাহ, যুগ্ম-সম্পাদক ও দৈনিক আল চিশত পত্রিকার সুবর্নচর প্রতিনিধি মোঃ ফয়েজ উল্যাহ, দপ্তর সম্পাদক ও দৈনিক বর্ণালী পত্রিকার সুবর্নচর প্রতিনিধি মাহবুবুর রহমান, প্রচার সম্পাদক ও দৈনিক দিশারীর আনোয়ার হোসেন, চ্যানেল এস টিভি’র, ক্যামেরা পার্সন সাইফুল ইসলাম রাসেল প্রমূখ। মতবিনিময়কালে ওসি শাহেদ সুবর্ণচর উপজেলায় মাদক, জঙ্গীবাদসহ দায়ীত্ব পালনে সহায়তার করার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views