চট্টগ্রামে যুবদল নেতা মিল্টনের জানাযা সম্পন্ন

৫:৫৬ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ মফস্বল সংবাদ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগর যুবদলের সদস্য রাশেদুল হাসান মিল্টনের জানাযা সম্পন্ন হয়েছে। জানাযা শেষে মরদেহ নিজ গ্রামের বাড়ি মিরসরাই নিয়ে যাওয়া হয়েছে।

আজ বুধবার দুপুর ১টায় কাজিরদেউরি কাঁচা বাজার মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। এরপর তার মরদেহ নিয়ে আপন ভাই ও আত্মীয় স্বজনেরা মিরসরাই রওয়ানা হয়ে যান। সেখানে শেষ বারের মতো জানাযার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে সুত্র জানান।

জানাযা শেষে বিএনপি নেতা মাসুদ রানা বলেন, মিল্টন মহানগর যুবদলের একজন বিজ্ঞ রাজনীতিবিদ ছিলেন। বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি এই দলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি তার এলাকা ও সারাদেশের মানুষের জন্য আজীবন কাজ করেছেন। তার মৃত্যুতে বিএনপির যে অপূরণীয় ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়। দলের পক্ষ থেকে তিনি শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেন।’

জানাযায় অংশ গ্রহণ করে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, বিএনপি নেতা আবু সুফিয়ান, একরামুল করিম, ব্যারিষ্টার মীর হেলাল, মঞ্জুর রহমান চৌধুরী, আকতার খাঁন, আহমুদুল আলম চৌধুরী রাসেল, জাহাঙ্গীর হোসেন দুলাল, মোবারক হোসেন দীপ্তি, মোঃ শাহেদ,মাসুদ রানা, মিজবাউল ইসলাম মিন্টু।

জানা যায়, গতকাল মাদারবাড়ি এলাকার আরেক বিএনপি নেতা ও সামাজিক ব্যক্তিত্ব হোশাম উদ্দিনের মৃত্যু হয়।