সংবাদ শিরোনাম
  • আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

শেরপুরে সেটেলমেন্ট অফিসের কর্মচারীদের মারধর!

৯:৫৩ অপরাহ্ণ | বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ রাজশাহী
Bogura

সাখাওয়াত হোসেন জুম্মা, শেরপুর(বগুড়া)প্রতিনিধি:বগুড়ার শেরপুরে সেটেলমেন্ট অফিসে ২৩ জানুয়ারী বুধবার দুপুরে জমিজমার আপত্তি মামলা আদেশ-নিষেধ সংক্রান্ত বিরোধের জেরে সেটেলমেন্ট অফিসের কর্মচারীদের মারধর করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় দিনু মোহন্ত(৪৮)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পৌর শহরের জগন্নাথ পাড়ার মৃত হর গোপালের ছেলে দিনু মোহন্ত প্রায় ১৫/২০দিন পূর্বে তাদের পারিবারিকভাবে ৫ শতাংশ জমির আপিল মামলা করে উপজেলা সেটেলমেন্ট অফিসে।

এতে ওই মামলার দীর্ঘ শুনানী অন্তে প্রতিপক্ষের আবেদনটি স্থগিত করে। এদিকে আবেদনের ১০দিন অতিবাহিত হলে ২৩ জানুয়ারী বুধবার দুপুরে দিনু মোহন্তর নেতৃত্বে ৪/৫জন একই অফিসের সহকারী সেটেলমেন্ট অফিসারকে উদ্দেশ্য করে প্রতিবেদন পাঠাতে বিলম্ব কারণ নিয়ে অসৌজন্যমুলক আচরণ করে।

এতে একই অফিসের কর্মচারী চেইনম্যান আনন্দ, শরিফুল, আব্দল জলিল ও ওয়াদুদ প্রতিবাদ করলে দিনু মোহন্ত কয়েকজন কথা কাটাকাটির এক পর্যায়ে আনন্দ ও আইয়ুব আলীকে কিলঘুষি ও অশ্লীলভাষায় গালিগালাজ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দিনু মোহন্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা সহকারি সেটেলমেন্ট অফিসার খায়রুল আনাম বলেন, আপিল মামলার শুনানীতে আবেদনকারীর জমিজমার সংক্রান্ত কাগজপত্র সঠিক না থাকায় তাদের আপিলটি খারিজ হয়। এতে ক্ষিপ্ত প্রতিপক্ষরা এহেন ঘটনাটি ঘটিয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, সরকারি কাজে বাধা ও অফিসের লোকজনকে মারধর করার কারণে দিনু মোহন্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।