শেরপুরে সেটেলমেন্ট অফিসের কর্মচারীদের মারধর!

Bogura

সাখাওয়াত হোসেন জুম্মা, শেরপুর(বগুড়া)প্রতিনিধি:বগুড়ার শেরপুরে সেটেলমেন্ট অফিসে ২৩ জানুয়ারী বুধবার দুপুরে জমিজমার আপত্তি মামলা আদেশ-নিষেধ সংক্রান্ত বিরোধের জেরে সেটেলমেন্ট অফিসের কর্মচারীদের মারধর করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় দিনু মোহন্ত(৪৮)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পৌর শহরের জগন্নাথ পাড়ার মৃত হর গোপালের ছেলে দিনু মোহন্ত প্রায় ১৫/২০দিন পূর্বে তাদের পারিবারিকভাবে ৫ শতাংশ জমির আপিল মামলা করে উপজেলা সেটেলমেন্ট অফিসে।

এতে ওই মামলার দীর্ঘ শুনানী অন্তে প্রতিপক্ষের আবেদনটি স্থগিত করে। এদিকে আবেদনের ১০দিন অতিবাহিত হলে ২৩ জানুয়ারী বুধবার দুপুরে দিনু মোহন্তর নেতৃত্বে ৪/৫জন একই অফিসের সহকারী সেটেলমেন্ট অফিসারকে উদ্দেশ্য করে প্রতিবেদন পাঠাতে বিলম্ব কারণ নিয়ে অসৌজন্যমুলক আচরণ করে।

এতে একই অফিসের কর্মচারী চেইনম্যান আনন্দ, শরিফুল, আব্দল জলিল ও ওয়াদুদ প্রতিবাদ করলে দিনু মোহন্ত কয়েকজন কথা কাটাকাটির এক পর্যায়ে আনন্দ ও আইয়ুব আলীকে কিলঘুষি ও অশ্লীলভাষায় গালিগালাজ করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দিনু মোহন্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলা সহকারি সেটেলমেন্ট অফিসার খায়রুল আনাম বলেন, আপিল মামলার শুনানীতে আবেদনকারীর জমিজমার সংক্রান্ত কাগজপত্র সঠিক না থাকায় তাদের আপিলটি খারিজ হয়। এতে ক্ষিপ্ত প্রতিপক্ষরা এহেন ঘটনাটি ঘটিয়েছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, সরকারি কাজে বাধা ও অফিসের লোকজনকে মারধর করার কারণে দিনু মোহন্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views