খালাতো বোনের ‘নগ্ন ছবি তুলে চাঁদা দাবি’, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

১২:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ২৪, ২০১৯ চট্টগ্রাম
Imag77736

সময়ের কণ্ঠস্বর, কুমিল্লা- কুমিল্লায় এক নারীর নগ্ন ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে করা মামলায় এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে।

অভিযুক্ত রাজু আহাম্মদ কুমিল্লা নগরীর ৫নম্বর ওয়ার্ডের মোগলটুলী এলাকার বাসিন্দা এবং ওই ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। যে নারীর নগ্ন ছবি তুলেছেন বলে অভিযোগ তিনি সম্পর্কে তার খালাতো বোন।

মঙ্গলবার রাতে কুমিল্লার কোতোয়ালী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। বুধবার বিকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, রাজু তার ৫০ বছর বয়সী খালাতো বোনকে হুমকি দেয়, ৩ লক্ষ টাকা না দিলে নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেবে। পুলিশকে ভুক্তভোগী নারী জানিয়েছেন, এক মাস আগে চিকিৎসা করাতে ভারতে গিয়েছিলেন তিনি। তখন তার সঙ্গে গিয়েছিল রাজু। সেখানকার হোটেলে ঘুমন্ত অবস্থায় থাকাকালে রাজু গোপনে ছবিগুলো তোলে।

কোতোয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া জানান, জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে রাজু। এ ব্যাপারে পর্নগ্রাফি ও চাঁদা দাবির অভিযোগে ওই নারীর দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Loading...