সংবাদ শিরোনাম
  • আজ ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

‘আমি বিন্দুমাত্র ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত নই’- বদি

২:৩০ পূর্বাহ্ণ | শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯ চট্টগ্রাম
bodi

সময়ের কণ্ঠস্বর: শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে টেকনাফের সাবরাং ট্যুরিজম পার্ক জিরো পয়েন্টে ওই আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আক্তারকে স্থানীয় একটি পরিবহন সমিতির দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি দাবি করেছেন, কোনও ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে এক কাপ চাও খাননি তিনি। তিনি বলেন, আমি বিন্দুমাত্র এই ব্যবসার সঙ্গে জড়িত নই। কেউ ইয়াবা ব্যবসায় আমার জড়িত থাকার প্রমাণ দিতে পারবে না।

প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সংসদ সদস্য বদিপত্মী শাহিন আক্তার। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মোহাম্মদ ইয়াছিন ওরফে ইছু।

বদি বলেন, কোনও গ্রামে যদি ইয়াবার চালান ঢুকলে সঙ্গে সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন অথবা ইয়াবাসহ কারবারীদের ধরিয়ে দেবেন। তিনি আরও বলেন, কেউ মরণনেশা ইয়াবা ব্যবসায় জড়াবেন না।

ইয়াবা ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে বদি বলেন, ইয়াবা ব্যবসায়ীদের ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য রয়েছে। যে কোনও সময় তারা গ্রেফতার হবেন। সরকার আত্মসমর্পণের সুযোগ দিয়েছে, এটি সবাই কাজে লাগান।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম, সাবেক কাউন্সিলর ফরিদ আহমদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাহাদুর, সোনা আলী, শ্রমিক লীগ নেতা মোহাম্মদ সরোয়ার আলমসহ স্থানীয় নেতা-কর্মীরা।