লাশের সঙ্গে চিরকুট: ধর্ষণের কারণে আমার এই পরিনতি

৬:৪০ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ২৬, ২০১৯ আলোচিত
Image00792t7528y972

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়ায় গণধর্ষণ মামলার আসামী সজল জোমাদ্দার নামের এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বিনাপানি গ্রামের একটি মাঠ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত সজল পার্শ্ববর্তী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা গ্রামের আবুল হোসেন জোমাদ্দারের ছেলে। সে ভান্ডারিয়া থানার একটি গণধর্ষণ মামলার প্রধান আসামী।

পুলিশ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সজলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের গলায় লেমিনেটিং করা একটি কাগজে লেখা ছিল তাঁর নাম সজল। সে মাদ্রাসা ছাত্রী কারিমা ধর্ষণ মামলার আসামী। ধর্ষণের কারণে তাঁর এই পরিনতি। খবর পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মো. মোজাম্মেল হোসেন রেজা ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি সকাল ১১টার দিকে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা গ্রামের বাড়ি থেকে পাশের হেতালবুনিয়া নানা বাড়ি বেড়াতে যাওয়ার পথে এক মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে পানের বরজের ভেতর গণধর্ষণ করা হয়। এ মামলায় সজলকে প্রধান আসামী করে গত ১৪ জানুয়ারি ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের হয়।

মামলার পর থেকেই সজল জোমাদ্দার নিখোঁজ ছিল বলে তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন।