সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

যশোরে এমপির বাড়িসহ আ.লীগ নেতাদের ব্যবসা প্রতিষ্ঠানে বোমা হামলা

১:৪৮ অপরাহ্ণ | রবিবার, জানুয়ারি ২৭, ২০১৯ আলোচিত
sk-27-08

সময়ের কণ্ঠস্বর, যশোর- যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহম্মেদের বাসভবনের সামনে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। একই ঘটনা ঘটানো হয়েছে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের বাসভবন ও ব্যবসা প্রতিষ্ঠানেও।

রোববার (২৭ জানুয়ারি) ভোর রাতে পৃথক এ ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হননি। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও বোমার কৌটা উদ্ধার করেছে।

স্থানীয় এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা জানান, ভোর রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের বাসভবন ও তার ব্যবসা প্রতিষ্ঠান পাঁচ তারকা হোটেল ‘জাবির ইন্টারন্যাশনাল, চাকলাদার ফিলিং স্টেশনসহ তার অনুসারী কয়েক নেতার বাড়িতে পেট্রোল বোমা বিস্ফোরণ ঘটায় দুবৃর্ত্তরা।

পরে শহরের কাজীপাড়ায় স্থানীয় এমপি কাজী নাবিল আহম্মেদের বাসভবন ‘শাহেদ সেন্টারের’ সামনে পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটে। এসব ঘটনায় বিকট আওয়াজে স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হাসান লাল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফয়সাল খান ঘোপের সেন্ট্রাল রোডের বাড়ির পেছনে ও যুবলীগ নেতা রাজিবুল আলমের বাসভবনে বোমা বিস্ফোরণ হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, ‘ছয়টি স্থানে কমপক্ষে ১২টি ককটেলের বিস্ফোরণ ঘটেছে। কারা বোমা হামলা করেছে সেটা পুলিশ তদন্ত করছে।