• আজ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

টেকনাফে ‘গোলাগুলিতে’ দুই যুবক নিহত

১:২৪ অপরাহ্ণ | সোমবার, জানুয়ারি ২৮, ২০১৯ চট্টগ্রাম
Image86

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- কক্সবাজারের টেকনাফে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকার ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২৫) ও মিনাবাজার এলাকার সফর আলীর ছেলে মোহাম্মদ রফিক (৩০)।

পুলিশের দাবি, নিহত দুজন ডাকাত দলের সদস্য ও ইয়াবা চোরাচালানের সঙ্গে জড়িত ছিলেন।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এম এস দোহার ভাষ্য হচ্ছে, ‘গতকাল দিবাগত রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পাই, দুটি গ্রুপের মধ্যে গোলাগুলি চলছে। পরে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।’

‘ঘটনাস্থল তল্লাশি করে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এ ছাড়া দুটি দেশীয় এলজি ও ছয়টি তাজা গুলি উদ্ধার করা হয়েছে। এরপর তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এম এস দোহা আরো দাবি করেন, ‘নিহত রুবেল ও রফিক এলাকার চিহ্নিত সন্ত্রাসী। ইয়াবা, মানবপাচার ও সড়ক ডাকাতির অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। ধারণা করা হচ্ছে, দুই পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের সময় গোলাগুলিতে তারা নিহত হয়েছে।