পরকীয়া প্রেমিকসহ নিজ স্ত্রীকে পুলিশে ধরিয়ে দিল সৈনিক স্বামী!

২:১২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ২৯, ২০১৯ আলোচিত
married lover arrested

বরগুনা প্রতিনিধি :: বরগুনা শহরের ডিকেপি সড়কের বাসা থেকে রাফাত মল্লিক (৩২) নামের এক পরকীয়া প্রেমিকসহ ইশরাত জাহান তন্নী নামের এক গৃহবধুকে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত অনুমানিক ২টায় সময় গোপন সংবাদের ভিত্তিতে শহরের পরকীয়া প্রেমিক রাফাতের বাসা থেকে তাদের ২জনকে আটক করে পুলিশ। আটক রাফাত ডিকেপি সড়কের আজিজ মল্লিকের পুত্র।

গৃহবধু তন্নী একই এলাকার আব্দুল হালিমের মেয়ে। জেলার তালতলী উপজেলার চাউলা পাড়া গ্রামের সিফাজ তালুকদারের সাথে ২০১৩ সালের ২০অক্টোবর শরীয়া মোতাবেক তন্নীর বিবাহ হয়। স্বামী সিফাজ সেনাবাহিনীর সৈনিক পদে যশোর চাকুরী করেন। এ সুযোগে তন্নী প্রতিবেশী রাফাত মল্লিকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

স্বামী সিফাজ বিষয়টি জানতে পেরে বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়রী করে। অভিযোগ পেয়ে পুলিশ সোমবারই পরকীয়া প্রেমিক রাফাতের বাসা থেকে তাদের দুজনকে আটক করে।

তন্নীর স্বামী সিফাজ জানান, আমি স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পেরে পুলিশ সুপারের সাথে কথা বলি, এরপর থানায় সাধারণ ডায়েরী করি। এরপর পুলিশ ডিকেপি রোডের ওই বাসা থেকে রাতে তাদের হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায়।

বরগুনা থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।