সংবাদ শিরোনাম
  • আজ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

‘বড় ভাইদের’ দিয়ে প্রেমিকাকে গণধর্ষণ করালো প্রেমিক!

৫:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ২৯, ২০১৯ আলোচিত
Imag95475

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি- রাজবাড়ী শহরের ড্রাইস ফ্যাক্টরী এলাকায় এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রী (১৭) গণধর্ষণের শিকার হয়েছে।

সোমবার রাতে ওই এলাকার জনৈক আমিরুলের পরিত্যক্ত মেসে এ ঘটনা ঘটে। পুলিশ ৫ ধর্ষককে গ্রেফতার করেছে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ড্রাইস ফ্যাক্টরী এলাকার সুজন (২২) নামের এক যুবকের সাথে পার্শ্ববর্তী মহাদেবপুর গ্রামের ওই স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সোমবার রাত ১০ টার দিকে সুজন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে রিক্সায় করে আমিরুলের পরিত্যক্ত মেসে নিয়ে যায়।

সেখানে তাকে ড্রাইস ফ্যাক্টরী এলাকার ‘বড়ভাই’ আলামিন (২৪), আকাশ (২৫), বাবু (২৮), মোস্তফা (২৫) ও বড়লক্ষ্মী পুরের ফজলু (৩২)’র নিকট রেখে কৌশলে কেটে পড়ে।

এরপর ওই ৫ জনের মধ্যে ৪ জন তাকে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ১ জন বাইরে পাহারায় থাকে। পরে ওই ছাত্রী স্থানীয় দুজন লোকের সাথে এসে নিজেই থানায় অভিযোগ করে। পরে তার অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করে। প্রেমিক সুজন পলাতক রয়েছে।

এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়াও সে আদালতে জবানবন্দী প্রদান করেছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।