আশুলিয়ায়  গণধর্ষণের আসামী শিপন গাজীপুরে গ্রেপ্তার

৯:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জানুয়ারি ৩১, ২০১৯ আলোচিত
Dhaka

মনির মন্ডল,নিজস্ব প্রতিবেদক, সাভার: আশুলিয়া জামগড়ায় চাঞ্চল্যকর পোশাক শ্রমিক মাহফুজা নাজমা আক্তারকে গণধর্ষণ ও আত্নহত্যার প্ররোচনার মামলার অন্যতম আসামী ইব্রাহীম খলিল শিপনকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১।

বৃহস্পতিবার বিকালে গাজীপুরের কোনাবাড়ি আমবাগান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত শিপনকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

শিপন ফেনী জেলার সোনাগাজী থানার আকিলপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। সে আশুলিয়ার জামগড়ায় বসবাস করতো ও পোশাক কারখানার ক্যান্টিনে কর্মরত ছিলো।

র‍্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের অধিনায়ক লে: কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিপনকে কোনাবড়ির বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শিপন আশুলিয়া নাজমা আক্তার গণধর্ষন মামলার ২ নম্বর আসামী।

এরআগে ১৭ জানুয়ারি রাতে এই মামলার প্রধান আসামী রিপনের গুলিবিদ্ধ লাশ সাভারের বিরুলিয়া এলাকার একটি নির্জন স্থান থেকে উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারী মাহফুজা আক্তার নাজমা গণধর্ষণের শিকার হন এবং গত ৭ জানুয়ারী আত্নহত্যা করেন। এ ঘটনায় নিহতের বাবা আবু হানিফ বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।