২২ গজের মাশরাফি আজ প্রথম যাচ্ছেন সংসদ অধিবেশনে

১১:৪২ পূর্বাহ্ণ | রবিবার, ফেব্রুয়ারি ৩, ২০১৯ আলোচিত
Masrafi

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয়েছে ৩০ জানুয়ারি। তবে বিপিএল নিয়ে ব্যস্ত থাকার কারণে অধিবেশনের শুরুতে সংসদে যোগ দিতে পারেননি নড়াইল-২ আসন থেকে নব নির্বাচিত সাংসদ মাশরাফি বিন মর্তুজা।

রোববার প্রথমবারেরমত সংসদ অধিবেশনে যোগ দিতে যাচ্ছেন তিনি। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামীলীগের ব্যানারে সাংসদ নির্বাচিত হয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সারাদেশে আওয়ামীলীগের বিপুল বিজয় অর্জনে আলোচনার অনেকটা জড়েই ছিলেন মাশরাফি।

তবে জয়লাভের পর সংসদ সদস্য হিসেবে জাতীয় সংসদের অধিবেশনে যোগদান করা হয়নি মাশরাফির। নির্বাচনের মাত্র ৫ দিন পরই শুরু হয়ে যায় বিপিএলের জমজমাট লড়াই। মাশরাফি বিপিএলে নেতৃত্ব দিচ্ছেন রংপুর রাইডার্সকে।তবে জাতীয় সংসদে মাশরাফির কি ধরনের পারফরমেন্স দেখান তার অপেক্ষায় তার ভক্তরা।

তিনদিন বিরতি দিয়ে আজ আবার শুরু হচ্ছে সংসদের অধিবেশন এবং আজই প্রথমবারেরমত সংসদে যোগ দিতে যাচ্ছেন মাশরাফি।

তবে জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টা থেকে শুরু হবে রংপুর রাইডার্সের অনুশীলন। চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। মাশরাফি অনুশীলকে যোগ দেবেন কি না সেটা নিশ্চিত নয়। যদিও আপাদমস্তক পেশাদার মাশরাফি হয়তো অনুশীলন মিস করবেন না। অনুশীলন শেষ করেই হয়তো তিনি চলে যাবেন সংসদ অধিবেশনে যোগ দিতে।