অফিস কক্ষে নবম শ্রেণীর ছাত্রীর সাথে আপত্তিকর কাজের সময় হাতেনাতে আটক প্রধান শিক্ষক!

৫:৩৪ অপরাহ্ণ | রবিবার, ফেব্রুয়ারি ৩, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, গাইবান্ধা :: গাইবান্ধার গোবিন্দগঞ্জে আপত্তিকর অবস্থায় নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রধান শিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক করেছে স্থানীয় জনতা। পরে রাতে পুলিশ ওই শিক্ষক এবং ছাত্রীকে আটক করে থানায় নিয়ে যায়। গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষকের নাম শহিদুল ইসলাম। তিনি গোবিন্দগঞ্জ তালুককানুরপুর ইউনিয়নের তালতলা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তালুককানুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

এলাকাবাসী জানান, প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সঙ্গে নবম শ্রেণির এক ছাত্রীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। ওই ছাত্রীকে নিয়ে শনিবার রাত ৮টার দিকে বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা বন্ধ করে দেন শহিদুল। পরে বিষয়টি স্থানীয়রা জানতে পেরে অফিস কক্ষের দরজায় তালা লাগিয়ে তাদেরকে সেখানেই আটকে রাখে।

খবর পেয়ে প্রধান শিক্ষকের লোকজন তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে উত্তেজনা তৈরী হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে রাবার বুলেট নিক্ষেপ করে। এতে স্থানীয় যুবক সুমন মিয়াসহ অন্তত আটজন আহত হয়েছেন। রাতেই অভিযুক্ত প্রধান শিক্ষক এবং ওই ছাত্রীকে থানায় নিয়ে যায় পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ প্রধান শিক্ষক ও ছাত্রীকে থানা নিয়ে আসে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।