স্বামীর ‘ধর্ষণে’ গৃহকর্মী অন্তঃসত্ত্বা, ক্লিনিকে নিয়ে গর্ভপাত করালেন স্ত্রী!

৬:৪৫ অপরাহ্ণ | রবিবার, ফেব্রুয়ারি ৩, ২০১৯ আলোচিত
joypurhat

সময়ের কণ্ঠস্বর, জয়পুরহাট :: জয়পুরহাট সদর উপজেলার ধারকি-ঘোনাপাড়া গ্রামে এক বুদ্ধিপ্রতিবন্ধী গৃহকর্মীকে ‘ধর্ষণ’র অভিযোগ উঠেছে গৃহকর্তার বিরুদ্ধে। ধর্ষণের ফলে ওই তরুণী অন্তঃসত্ত্বা হলে গর্ভপাত ঘটানো হয়েছে বলে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

শনিবার (২ ফেব্রুয়ারি) ভুক্তভোগী ওই তরুণীর বাবা বাদী হয়ে গৃহকর্তা নাসিরউদ্দিন ও তার স্ত্রী ফাহমিদা সুলতানাসহ অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে জয়পুরহাট সদর থানায় মামলা করেন।

মামলা সূত্র ও তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আল-আমিন জানান, বুদ্ধি প্রতিবন্ধী ওই নারী প্রতিবেশী নাসির উদ্দীনের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। কাজ করার সময় গত বছরের ২০ মে দুপুরে বাড়িতে একা পেয়ে ওই তরুণীকে ধর্ষণ করলে সে গর্ভবতী হয়ে পড়ে।

কিন্তু বিষয়টি ধামাচাপা দিতে চলতি বছরের ৩০ জানুয়ারি জয়পুরহাট শহরের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে গৃহকর্তা নাসির উদ্দীন ও তার স্ত্রী ওই তরুণীর গর্ভপাত ঘটায়। পরে গৃহকর্মীর পরিবার বিষয়টি জানতে পেরে নাসির উদ্দিনের পরিবারের সঙ্গে যোগাযোগ করে কোনো বিচার না পেয়ে থানায় মামলা করে।

মামলার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।