সংবাদ শিরোনাম
  • আজ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

দিনটা কেমন কাটবে? রাশিফল ৮ ফেব্রুয়ারি, ২০১৯

২:২৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ফেব্রুয়ারি ৮, ২০১৯ আজকের রাশিফল
rasifol4540

আজকের রাশিফল ডেস্ক ::

মেষ : কর্মক্ষেত্রে বিশেষ কোনও পরিবর্তন হবে না। আর্থিক অবস্থা কোনওরকম চলনসই। মানসিক দিক থেকে সব সময়ই একটা প্রছন্ন উদ্বেগ আর দুশ্চিন্তা বর্তমান থাকবে। অযথা কারও সাথে মনোমালিন্যের সৃষ্টি হবে। মানসিক উত্তেজনা আর চঞ্চলতা বাড়বে অতিমাত্রায়। অন্যের গৃহে আতিথ্য গ্রহণ। হঠাত্‍ অর্থ কিংবা দ্রব্য ক্ষতি। কোনও ব্যাপারে হঠাত্‍ উত্‍কণ্ঠা বাড়বে অতিমাত্রায়। কোনও পদস্থ ব্যক্তির সহায়তালাভ। দৈহিক দিক থেকে সাময়িক অস্বস্তিবোধ করবেন। প্রেমিক প্রেমিকাদের সামান্য কথা নিয়ে মনোমালিন্যের সৃষ্টি ও মানসিক অশান্তি দেখা দেবে।

বৃষ : মানসিক দুর্বলতা ও অস্থিরভাব কাজকর্মের ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্র থাকবে চিন্তাপূর্ণ। শারীরিক দিক থেকেও তেমন কোনও আমেজ পাবেন না। কোনও নতুন যোগাযোগ উত্‍সাহ বৃদ্ধি করবে। অতিরিক্ত জেদ ক্ষতি করতে পারে। আর্থিক অবস্থা টানাপড়েনের মধ্যে দিয়ে চললেও অযাচিত কিছু অর্থ হাতে আসবে। কারও সাথে অযথা মনোমালিন্য ও বিতর্কে জড়িয়ে পরবেন। টুকটাক আঘাত ও রক্তপাত যোগ। বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে আতিথ্য গ্রহণ করবেন। প্রেমিক প্রেমিকাদের দিনটা আনন্দের মধ্যে অতিবাহিত এবং দৈহিক কামনা বৃদ্ধি পাবে।

মিথুন : দৈহিক অস্বস্তি ও মানসিক অস্থিরতাপূর্ণ দিন। কর্মক্ষেত্র সামান্য উদ্বেগ সৃষ্টি করলেও টুকটাক অর্থাগমে বাধা নেই। তবে কোনও কর্মেই তেমন মেজাজ পাবেন না। অপ্রত্যাশিত কিছু অর্থ হাতে আসবে। মানসিক উত্তেজনা বৃদ্ধির ফলে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সামান্য আঘাত বা রক্তপাত হতে পারে। খিটখিটে মেজাজ গৃহে শান্তি নষ্ট করতে পারে। কোনও কাজে বাধা পড়বে তবে কোনও গুণী ব্যক্তির সাহচর্যে আসবেন। প্রেমিক প্রেমিকাদের প্রবল মানসিক অশান্তিতে ভুগতে হবে।

কর্কট : দিনের প্রথমভাগে চিত্ত চঞ্চলতা বৃদ্ধি এবং শেষভাগ মানসিক আনন্দের মধ্যেই অতিবাহিত হবে। কর্মক্ষেত্র সবিশেষ উন্নত না হলেও যোগাযোগ আশাপ্রদ। কোনও গুণী বা বয়স্ক ব্যক্তির সান্নিধ্য লাভ, অন্যের গৃহে আতিথ্য গ্রহণ। ধর্মভাব বৃদ্ধি ও নিজ দোষে অর্থ কিংবা দ্রব্য ক্ষতি হতে পারে। সামান্য কোনও ব্যাপারে মানসিক অশান্তি ও বাদানুবাদ দেখা দিতে পারে। টুকটাক কিছু অর্থাগম হবে। শারীরিক ম্যাজমেজে ভাব দেখা দেবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে মানসিক মিলনের অভাব দেখা দিতে পারে।

সিংহ : দিনটায় দেহ ও মনের উপর চাপ সৃষ্টি হবে। ব্যবসায়ীদের কর্মক্ষেত্র সম্পর্কে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা। আর্থিক দিক মধ্যম। পারিবারিক শান্তির কিছুটা ব্যাঘাত ঘটবে। বিশিষ্ট কোনও গুণের জন্য সম্মানিত হবেন। ব্যয় বাড়বে। কোনও উত্‍সবানুষ্ঠানে আনন্দের মধ্যে সময় অতিবাহিত হবে। যারা নতুন প্রেমে ইচ্ছুক তাদের দিনটা যোগাযোগের পক্ষে শুভ। প্রেমিক প্রেমিকাদের প্রেমে মানসিক মিলনের অভাব দেখা দেবে।

কন্যা : দিনটা আনন্দের ইঙ্গিত দিলেও শেষভাগে পারিবারিক কোনও কারণে মানসিক অস্থিরতা ও দুশ্চিন্তার সৃষ্টি করবে। কর্মক্ষেত্র চলনসই। আর্থিক টানাটানির অবসান ও অপ্রত্যাশিত কিছু অর্থ হাতে আসবে। অন্যের অপ্রিয় হয়ে কথা শুনবেন। নিকট কারও সাথে মতবিরোধজনিত অশান্তির সৃষ্টি হবে। কর্মে অনিচ্ছা প্রকাশ পাবে। বুদ্ধি দোষে অর্থ কিংবা দ্রব্য ক্ষতি হবে। গৃহে আত্মীয় কিংবা বন্ধুর আগমন ঘটবে। কোনও নতুন যোগাযোগ মানসিক প্রফুল্লতা বৃদ্ধি করবে। কোনও সাদা দ্রব্য লাভ হবে। উচ্চপদস্থ ব্যক্তির সাথে পরিচয় হবে। প্রেমিক প্রেমিকাদের যোগাযোগ প্রথমে আনন্দ ও পরে মানসিক বিষণ্ণতার সৃষ্টি করবে।

তুলা : দিনটা শারীরিক ও মানসিক অবস্থার অবনতি ঘটাবে। বুদ্ধিজীবীদের কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ বৃদ্ধি। নিজ দোষে অর্থ কিংবা দ্রব্য ক্ষতি হতে পারে। পূর্বসূত্রে অর্থলাভ ও কোনও বয়স্ক ব্যক্তির সাহায্য পাবেন। হঠাত্‍ কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কোনও স্বজনের জন্য দুর্ভাবনা দেখা দেবে। অন্যের গৃহে আতিথ্য গ্রহণ ও মাঙ্গলিক অনুষ্ঠানে যেতে হবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে দিনটা মানসিক উদ্বেগ সৃষ্টি করবে।

বৃশ্চিক : মানসিক অস্থিরতার মধ্যেও দিনটা আনন্দবর্দ্ধক। কর্মক্ষেত্রের পরিবেশ উদ্বেগসূচক। টুকটাক কিছু অর্থ হাতে আসবে। কোনও চাঞ্চল্যকর সংবাদ পেতে পারেন। নিকট সম্পর্কের কারও সাথে মতবিরোধ ও অকারণ কারও বিরক্তিভাজন হবেন। গৃহে অতিথির আগমন ও নিজ দোষে কোনও ক্ষতির সম্ভাবনা। স্বাস্থ্য বিচলিত করতে পারে। প্রেমপ্রীতির ক্ষেত্র উত্‍সাহ বৃদ্ধি করবে তবে মানসিক অশান্তি বর্তমান থাকবে।

ধনু : মানসিক দ্বিধা ও দ্বন্দ্বের মধ্যে দিনের অধিকাংশ সময় বিমূঢ় থাকবেন। দৈহিক সুস্থতা ও মেজাজ নষ্ট হবে। কর্মক্ষেত্র পূর্বের তুলনায় আংশিক শুভ হলেও মেজাজ পাবে না। আর্থিক টানাটানির অবসান ঘটবে। নতুন যোগাযোগ ও বন্ধুর সাহচর্য আনন্দ দেবে। অযথা অর্থ ব্যয় ও পারিবারিক ব্যাপারে হঠাত্‍ কলহ দেখা দেবে। স্বজন বিষয়ক দুশ্চিন্তা বাড়ব। প্রণয়ক্ষেত্র উত্‍সাহ ও উদ্দীপনা বৃদ্ধি করবে। আত্মীয় কিংবা বন্ধুর গৃহে বেড়াতে যাবেন।

মকর : কোন কর্মেই তেমন উত্‍সাহ পাবেন না। মানসিক উদ্বেগ ও দুশ্চিন্তা বর্তমান থাকবে। টুকটাক অর্থ হাতে এলেও আর্থিক টান রয়ে যাবে। শারীরিক আমেজ নষ্ট হবে। আয়ের ক্ষেত্র নৈরাশ্যজনক। ঘনিষ্ঠজনের জন্য দুশ্চিন্তা ও গৃহে মতবিরোধজনিত অশান্তি দেখা দিতে পারে। কোনও কাজে বেড়িয়ে অযথা ঘোরাঘুরি ও অর্থ ব্যয় হবে। বন্ধু সান্নিধ্য আনন্দবর্দ্ধক। কোনও সুযোগ নষ্ট হতে পারে। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। প্রেমপ্রীতির ক্ষেত্র মনমালিন্যের সৃষ্টি করবে।

কুম্ভ : কোনও ঘটনা মানসিক উদ্বেগ সৃষ্টি করলেও দিনটা আনন্দবর্ধক। কোনও সুসংবাদ লাভ। বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে আতিথ্য গ্রহণ করবেন। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ দেখা দেবে। আয় ও আর্থিকক্ষেত্র আশানুরূপ আলো দেখাবে না। পারিবারিক কলহ ও স্বজন বিষয়ে উত্‍কণ্ঠা দেখা দেব। অযথা অর্থব্যয়। নিকট ভ্রমণ যোগ। হঠাত্‍ পুরনো বন্ধুস্থানীয়ের কারও সাথে যোগাযোগ প্রীতি বৃদ্ধি করবে। প্রেমিক প্রেমিকাদের মানসিক অশান্তির অবসান ও প্রীতি বৃদ্ধি পাবে। স্বাস্থ্য মানসিক শান্তি নষ্ট করবে।

মীন : কর্মক্ষেত্র কিছুটা উদ্বেগ সৃষ্টি করবে। উদ্বেগ ও দুশ্চিন্তার মধ্যে দিয়ে সামান্য আর্থিক উন্নতি ও অপ্রত্যাশিত কিছু অর্থ হাতে আসবে। নিকট আত্মীয়ের ব্যাপারে দুশ্চিন্তা ও পরিবারে কারও সাথে মতবিরোধ দেখা দেবে। বন্ধু সঙ্গ আনন্দ ও কোথাও আতিথ্যগ্রহণ করবেন। অযথা অর্থ ব্যয় ও কোনও ঘটনায় মনের উপর চাপ পড়তে পারে। শরীরের দিক থেকে ম্যাজমেজে ভাব দেখা দেবে। প্রেমিক প্রেমিকাদের দিনটা কিছুটা হতাশার সৃষ্টি করবে। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন।