সংবাদ শিরোনাম
চাঁদপুরে বাংলাদেশ অর্থনীতি সমিতির ২০১৯-২০ অর্থবছরের বিকল্প বাজেট প্রস্তাবনা | ঈদ উপলক্ষে কক্সবাজারে পর্যটকদের সর্বোচ্চ নিরাপত্তায় আগাম সতর্কবার্তা | ঈদ আনন্দ নেই কৃষকদের মনে, বাগেরহাটের মার্কেটে নেই ক্রেতা | ঈদের আগেই ‘ঈদ উপহার’ দিলাম: প্রধানমন্ত্রী | সিরাজগঞ্জে বজ্রপাতে ২ ঘুমন্ত শ্রমিকের মৃত্যু | উত্তপ্ত পশ্চিমবঙ্গ: দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ | বিমানেই উঠে পড়ছিল দুই রোহিঙ্গা নারী! | তিনগুণ বেশি দামে কাপড় বিক্রি করছে ‘মিমি সুপার মার্কেট’, লাখ টাকা জরিমানা | সেতু, ফ্লাইওভার, আন্ডারপাস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী | বসল পদ্মাসেতুর ১৩তম স্প্যান, দৃশ্যমান ২ কিমি |
  • আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

দিনটা কেমন কাটবে? রাশিফল ১০ ফেব্রুয়ারি, ২০১৯

২:৩২ পূর্বাহ্ণ | রবিবার, ফেব্রুয়ারি ১০, ২০১৯ আজকের রাশিফল

আজকের রাশিফল ডেস্ক :: মেষ : উত্‍সাহ বর্দ্ধক যোগাযোগের পক্ষে দিনটা অনুকূলে। মানসিক দিক থেকে প্রায় সময়ই বিব্রত বোধ করবেন। সামান্য আয় বাড়বে তবে ব্যয় চাপ কমবে না। আত্মীয়ের আগমনে ব্যয় বৃদ্ধি। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ। অযাচিত কিছু অর্থাগম। আপনার বিরুদ্ধে কেউ সমালোচনা মুখর। কোনও গুণের জন্য সমাদৃত এবং কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। প্রেমিক প্রেমিকাদের মনের উপর চাপ থাকলেও দিনটা আনন্দের মধ্যেই অতিবাহিত হবে।

বৃষ : সবিশেষ কোনও পরিবর্তন না হলেও কোনও যোগাযোগে আলোকপাত করতে পারে। উদ্বেগের মধ্যেও অর্থ আসবে। অতিরিক্ত ব্যয়, অযথা ক্ষতি, কথার দোষে অশান্তির সৃষ্টি এবং অযথা কোন ঘটনা মানসিক শান্তির অন্তরায় হবে। গৃহে অতিথির আগমন, শুভকর্মে অর্থব্যয়, দেবালয় ভ্রমণ এবং শারীরিক আমেজ নষ্ট হবে। প্রেমিক প্রেমিকাদের এ দিনটা প্রীতি ও আন্তরিকতার মধ্যে অতিবাহিত হবে।

মিথুন : কর্ম ও আর্থিকক্ষেত্র আনন্দ বৃদ্ধি করলেও শারীরিক দিক থেকে অস্বস্তিবোধ করবেন। হঠাত্‍ কোনও কারণে আর্থিক ক্ষতি এবং নিকট কোনও প্রিয়জনের জন্য অশান্তি ভোগের আশঙ্কা। ছোট কোনও ঘটনাকে কেন্দ্র করে সাময়িক মানসিক শান্তি নষ্ট হবে। গৃহে আত্মীয় কিংবা বন্ধুর আগমন ঘটবে। পুরনো বন্ধুর সাথে হঠাত্‍ যোগাযোগ প্রীতি বৃদ্ধি করবে। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। প্রেমিক প্রেমিকাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি ও মনোমালিন্যের সৃষ্টি হবে।

কর্কট : যোগাযোগ ও চাপ বৃদ্ধি পেলেও দিনের অধিকাংশ সময় মানসিক দিক থেকে বিব্রত বোধ করবেন। আত্মীয় বা বন্ধু সঙ্গে আনন্দ বৃদ্ধি, গৃহে আত্মীয়ের আগমন ও ব্যয় বৃদ্ধি। কারও সাথে মতবিরোধ এবং পুরনো বন্ধুস্থানীয় ব্যক্তির সাথে যোগাযোগ হবে। আর্থিক সচ্ছলতা বর্তমান থাকবে। তবে শারীরিক অস্বস্তির লক্ষ্মণ আছে। প্রেমপ্রীতির ক্ষেত্রে মানসিক অশান্তি ও ভুল বোঝাবুঝি বর্তমান থাকবে।

সিংহ : নতুন যোগাযোগ আয় বৃদ্ধি করবে। কোনও গুণের জন্য প্রশংসিত হবেন। বন্ধু কিংবা আত্মীয়ের গৃহে স্বল্পকালীন অবস্থান মানসিক উত্‍ফুল্লতা বৃদ্ধি করবে। অতি নিকট আত্মীয়ের ব্যাপারে উত্‍কণ্ঠা বাড়তে পারে। কোনও শুভ সংবাদ পেতে পারেন। ডান হাতে আঘাত প্রাপ্তির সম্ভাবনা। কোনও মন্দির অথবা তীর্থ ভ্রমণযোগ। প্রেম প্রণয়ের ক্ষেত্রে মনোমালিন্য ও ভুল বোঝাবুঝির পরিসমাপ্তি ঘটবে। কিছু অর্থলাভ ও নতুন দ্রব্য কেনাকাটা হতে পারে।

কন্যা : দিনটা মানসিক দিক থেকে সাময়িক বিষণ্ণতা ও দুশ্চিন্তার মধ্যে কাটবে। নতুন যোগাযোগ ও আর্থিক দিক কিছুটা উন্নত হবে। গৃহে শান্তির অভাব ও কারও সাথে মনোমালিন্যের সৃষ্টি হবে। পুরনো কোনও বন্ধু স্থানীয় ব্যক্তির সাথে হঠাত্‍ যোগাযোগ হবে। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হবে। কোনও ব্যাপারে আপনাকে অকারণ দোষারোপ মানসিক শান্তি বিঘ্নিত করবে। কোনও গুণের জন্য সম্মানিত হবেন। কাছাকাছি কোথাও ভ্রমণ হবে। কোনও প্রচেষ্টা শেষ মুহুর্তে এসে পণ্ড হবে। গৃহে আত্মীয় কিংবা বন্ধুর আগমন ঘটবে। প্রেম প্রীতিতে উত্‍সাহ ও উদ্দীপনা বাড়বে।

তুলা : মানসিক উদ্বেগের মধ্যে দিনের অধিকাংশ সময় অতিবাহিত হবে। নৈরাশ্যের সৃষ্টি করবে। আয় যাই হোক না কেন, দেনা করতে হতে পারে। কোনও নিকট আত্মীয়ের সাথে মতবিরোধ দেখা দেবে। গৃহে আত্মীয়ের আগমন অযথা ব্যয় বৃদ্ধি করবে। কোনও তীর্থ বা নিকট ভ্রমণ হতে পারে। ধর্মীয় মনোভাব ও আধ্যাত্মিক আলোচনায় অংশগ্রহণ করবেন। কোনও গুণ থাকলে সম্মানিত হবেন। প্রেমপ্রীতির ক্ষেত্রে মানসিক অশান্তির অবসান ও প্রীতি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক : মানসিক দিক থেকে বিব্রতবোধ করলেও আর্থিকক্ষেত্র কিছুটা শুভ ইঙ্গিত বহন করছে। গৃহশান্তি নষ্ট। কারও সাথে অযথা মনোমালিন্য। অবাঞ্ছিত কোনও ঘটনা মানসিক আনন্দ নষ্ট করবে। কোনও গুণের জন্য সম্মানলাভ করবেন। দেবালয় ভ্রমণ হবে। কোনও দ্রব্য অথবা অযাচিত কিছু অর্থ লাভ হবে। ধর্মভাব বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের আন্তরিকতা ও প্রীতি বৃদ্ধি পাবে।

ধনু : পরিবেশ মানসিক চাপ বৃদ্ধি করবে। দেহও উত্‍পাতসূচক। উদ্বেগের মধ্যে দিয়ে কিছু অর্থ আসবে তবে কিছু আর্থিক ক্ষতিও হবে। কোনও ঘটনা ভুল বোঝাবুঝি ও মানসিক শান্তি নষ্ট করব। বাইরে বেড়াতে যেতে পারেন। গৃহে আত্মীয়ের আগমন ও পরিচিতের গৃহে নিমন্ত্রিত হতে পারেন। অপ্রত্যাশিত অর্থ হাতে আসবে। প্রণয় যোগাযোগ ভুল বোঝাবুঝি ও অশান্তির সৃষ্টি করবে। অর্থলাভ ও কোনও যোগাযোগ হঠাত্‍ ব্যর্থতা আনতে পারে।

মকর : প্রবল ভাবে মানসিক চঞ্চলতা দেখা দেবে। দিনটা পূর্বের তুলনায় চিন্তামুক্ত ও নতুন যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যয় বৃদ্ধি পেলেও প্রয়োজনীয় অর্থ হাতে এসে যাবে। কোনও ঘটনা সাময়িক দুশ্চিন্তার সৃষ্টি করবে। কোনও কাজের জন্য প্রশংসা লাভ ও কারও সহায়তায় উপকৃত হবেন। ধর্মালোচনায় সময়াতিপাত ও কোনও দেবালয় ভ্রমণ হবে। গৃহে নতুন কারও আগমন ঘটবে। প্রেমিক প্রেমিকাদের আন্তরিকতা সংযমতার বাঁধন ছিন্ন করতে পারে।

কুম্ভ : শুভাশুভ মিশ্রিত দিন। পারিবারিক কলহ ও মতবিরোধজনিত অশান্তি মানসিক শান্তির অন্তরায় হয়ে দাঁড়াবে। আর্থিকটান থাকলেও প্রয়োজনীয় অর্থ হাতে এসে যাবে। দূর আত্মীয়ের সম্পর্কে উত্‍কণ্ঠা। কোনও শুভ সংবাদ পেতে পারেন। কোনও ঘটনা মানসিক বিষণ্ণতার সৃষ্টি করবে। স্বাস্থ্য গোলমাল করবে। অন্য কোথাও ভোজনপর্ব সমাপন ও কোনও অনুষ্ঠানে যোগদান করবেন। উচ্চপদস্থ ব্যক্তির সহায়তা লাভ ও পুরনো বন্ধুর সাথে যোগাযোগ হবে। কোনও গুণের জন্য প্রশংসিত এবং মঠ কিংবা মন্দির ভ্রমণ হবে। প্রেমিক প্রেমিকাদের অযথা মানসিক কষ্ট পেতে হবে।

মীন : সামান্য মানসিক চাপ থাকলেও যোগাযোগগুলো লক্ষণীয় হয়ে উঠবে। আর্থিক ক্ষেত্রে নেহাত মন্দ যোগাযোগ হবে না। তবে কোনও ভাল সুযোগ নষ্ট হতে পারে। টুকটাক অর্থ হাতে আসবে। শরীর কিছুটা গোলমাল করবে। কোনও ব্যাপারে ক্ষণস্থায়ী মতবিরোধ জনিত অশান্তি ভোগ করবেন। পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তা উপকার করবে। কোথাও আতিথ্য গ্রহণ করবেন। মন্দির কিংবা দেবালয় ভ্রমণ করবেন। প্রেমিক প্রেমিকাদের মানসিক অশান্তির মধ্যেও আন্তরিকতা বর্তমান থাকবে।