৩৫ ঘন্টা পর উদ্বার করা হল নিখোঁজ দুই শ্রমিকের লাশ!

lash

জাহিদুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি- ৩৫ ঘন্টা পর ডুবে যাওয়া ট্রলারের মধ্য থেকে উদ্বার করা হয়েছে নিখোঁজ দুই শ্রমিকের লাশ। কোস্টগার্ড, কলাপাড়া, বরিশাল ফায়ার সাভিস ও স্থানীয় ডুবরি দলের সহায়তায় রবিবার বেলা সাড়ে নয়টায় তাদের লাশ উদ্বার হয়। তবে ডুবন্ত স্টীল বডির ট্রলার উদ্ধার করা যায়নি। উদ্ধার করা শ্রমিক সাইফুল ও নুর ইসলামের মৃতদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত দুই শ্রমিকের বাড়ি কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের বাইনতলা গ্রামে।

এ ঘটনায় ডুবন্ত ট্রলারের মালিক নিজাম শরীফ বাদী হয়ে বাল্কহেডের সাত কর্মচারীর নামে রবিবার সকালে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ বাল্কহেড কর্মচারী নুরুজ্জামান, আফজাল হোসেন ও এনামুল হককে গ্রেফতার করেছে। জব্দ করা হয়েছে বাল্কহেড। বমামলার তদন্ত কর্মকর্তা কলাপাড়া থানার এসআই বিল্পব মিস্ত্রি জানান, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে

পটুয়াখালীর কলাপাড়া থেকে গলাচিপা যাওয়ার পথে দেবপুর লঞ্চঘাট সংলগ্ন রাবনাবাদ নদীতে রাত সাড়ে ১০টায় বালু বোঝাই বলগেটের ধাক্কায় ৭ শ্রমিক নিয়ে ইট বোঝাই ট্রলার ডুবির ঘটনায় নিখোজ হয় শ্রমিক।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল হোসেন জানান, ইট পড়ে ট্রলারের রুমের দরজা আটতে থাকায় উদ্বার কাজে দেরী হচ্ছে। এছাড়াও ঠান্ডার কারনেও তাদের উদ্বার কাজে কিছুটা বিলম্ব হয়েছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views