সংবাদ শিরোনাম
  • আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

আজ সোমবার ১১ ফেব্রুয়ারি, ২০১৯: রাশিফলে দিনটি কেমন কাটবে?

২:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১১, ২০১৯ আজকের রাশিফল
rasifol4540

আজকের রাশিফল ডেস্ক ::

মেষ : কর্মক্ষেত্র উদ্বেগের মধ্যে দিয়ে এগিয়ে চলবে। শারীরিক আমেজ নষ্ট হবে। আর্থিক ব্যাপারে দুর্ভাবনা বর্তমান থাকবে। কোনও যোগাযোগে আশাহত। কোনও পরিকল্পনা বিলম্বিত। মানসিক চঞ্চলতা ও উত্তেজনা বৃদ্ধি। কোনও ঘটনায় মনোমালিন্যের সৃষ্টি। কোনও আত্মীয় কিংবা বন্ধুর গৃহে আতিথ্য গ্রহণ করবেন। কোনও উত্‍সাহবর্দ্ধক সংবাদ পাবেন। কারও সহায়তা উপকার করবে। কাজকর্মে কোনও ভুল হতে পারে। সামান্য আঘাত লাগতে পারে। প্রেমিক প্রেমিকাদের অভিমানজনিত অশান্তি দেখা দিলেও প্রীতির সম্পর্ক অটুট থাকবে।

বৃষ : সর্বাঙ্গীণ পরিবেশ থাকবে উদ্বেগপূর্ণ। সমস্ত কাজগুলোর পরিসমাপ্তি ঘটবে দুশ্চিন্তার মধ্যে দিয়ে। অযথা দুশ্চিন্তা মনকে ভারাক্রান্ত করে তুলবে। কর্মক্ষেত্র শান্তি দিতে পারবে না। শারীরিক দিক থেকে ম্যাজমেজে ভাব দেখা দেবে। বিবাদ বিতর্ক যতদূর সম্ভব এড়িয়ে চলুন। টুকটাক কিছু অর্থ হাতে আসবে। অপ্রত্যাশিত কোন যোগাযোগ। গুরু স্থানীয়দের সাথে মতবিরোধ। হওয়া কাজ আটকে থাকা এবং আত্মীয়য়ের গৃহে নিমন্ত্রিত হবেন। প্রেমিক প্রেমিকাদের মানসিক অশান্তির মধ্যেও প্রণয়ান্তরিকতা বর্তমান থাকবে।

মিথুন : মানসিক উত্তেজনা ও ক্রোধ বৃদ্ধি পাবে। ভালো কথা শুনতে খারাপ লাগবে। মানসিক দিক থেকে চাপা গুমোটভাব বর্তমান থাকবে। শারীরিক দিক থেকে ম্যাজমেজে ভাব ও অস্বস্তিবোধ করবেন। কারও সাথে অযথা বাদানুবাদ ও কথা কাটাকাটিতে লিপ্ত হয়ে পড়বেন। প্রিয়জনের অপ্রীতি ভাজন হওয়া। কোনও প্রচেষ্টায় নৈরাশ্য। অকারণ ব্যয় বৃদ্ধি, কোনও কাজের দায়িত্বভার গ্রহণ এবং টুকটাক আঘাত ও মনের উপর চাপ বৃদ্ধি। কর্মক্ষেত্রে উদ্বেগ সৃষ্টি এবং আর্থিক অবস্থায় কিছুটা টান ধরবে। শুভকর্মে অর্থ ব্যয় হবে।

কর্কট : দিনের অধিকাংশ সময় সর্বাঙ্গীণ একটা অস্বস্তিকর মানসিক অবস্থার মধ্যে কাটবে। কর্মক্ষেত্র চলনসই। সামান্য আর্থিক টান থেকে যাবে। হঠাত্‍ কোনও ঘটনায় মনোমালিন্যের সৃষ্টি এবং কোনও কাজে বেরিয়ে অযথা ঘোরাঘুরি ও অর্থ ব্যয় হবে। শারীরিক আমেজ পাবেন না। ব্যয় বৃদ্ধি পাবে অতিমাত্রায়। কর্মক্ষেত্রে কারও সাথে বচসার সৃষ্টি হতে পারে। গৃহে পরিচিতের আগমন ঘটবে। প্রেমপ্রীতির ক্ষেত্র হতাশার সৃষ্টি করবে।

সিংহ : দিনটায় কিছু অর্থ ক্ষতি হবে। দূর স্বজনের জন্য দুশ্চিন্তা দেখা দিতে পারে। কর্মক্ষেত্র মোটামুটি শুভ থাকবে। মানসিক শান্তি কিছুটা বিঘ্নিত হবে। কারও সাথে কথা কাটাকাটি ও মতবিরোধ জনিত অশান্তির সৃষ্টি হবে। গৃহে নতুন দ্রব্য আসবে। হঠাত্‍ নিমন্ত্রিত হতে পারেন। কর্মের উদ্দেশে বেরিয়ে কার্যনাশ ও অকারণ ভ্রমণ হতে পারে। দুর্ঘটনায় পায়ে আঘাত পেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের প্রেমে বিচ্ছেদ কিংবা মতবিরোধ দেখা দেবে। মানসিক অশান্তির মধ্যে দিনটা কাটবে।

কন্যা : দিনের অধিকাংশ সময় মানসিক দিক থেকে বিব্রতবোধ করবেন। কোনও প্রচেষ্টা বিফল হবে। কর্ম পরিবেশ ও শ্রীর মেজাজ নষ্ট করবে। নতুন কোনও দ্রব্য কেনাকাটা ও অপ্রত্যাশিত কিছু অর্থ হাতে আসবে। কারও সাথে কথা কাটাকাটি ও মতবিরোধ দেখা দেবে। কোনও আত্মীয়ের ব্যাপারে উত্‍কণ্ঠার সৃষ্টি হবে। কোনও সুসংবাদ পাবেন। অন্যের গৃহে ভোজন পর্ব শেষ করতে হবে। ন্যায্য প্রাপ্তিতে বঞ্চিত হবেন। নতুন যোগাযোগ আসবে। কোনও বয়স্ক ব্যক্তির সাহায্য পাবেন। হঠাত্‍ ভ্রমণ হবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে কিছুটা মানসিক চাপ কমবে। কোনও ভ্রাতার সাথে মতবিরোধ হবে। কোনও অভিযোগ মানসিক শান্তি বিঘ্নিত করবে। কোনও দ্রব্য অথবা অর্থলাভ হবে।

তুলা : কর্মক্ষেত্রের কোনও পূর্ব পরিকল্পনা হঠাত্‍ আশাভঙ্গ করলেও লক্ষণীয় যোগাযোগ বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধি ও অপ্রত্যাশিত অর্থ হাতে আসবে। শারীরিক আমেজ নষ্ট। মনের উপর চাপ বৃদ্ধি পাবে। কথাবার্তায় সংযমী না হলে কোনও বিবাদে জড়িয়ে পড়বেন। কোনও নিকট আত্মীয়ের ব্যাপারে উত্‍কণ্ঠা দেখা দেবে। কোনও বয়স্কের সাহায্য পেতে পারেন। কোনও পরিচিতের গৃহে নিমন্ত্রিত হবেন। শুভকর্মে অর্থ ব্যয় হবে। প্রেমিক প্রেমিকাদের মতবিরোধজনিত অশান্তির সৃষ্টি হবে।

বৃশ্চিক : শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা খরচা বাড়বে। আর্থিকক্ষেত্র একপ্রকার চলনসই বলা যেতে পারে। প্রিয়জন ভাবনা দেখা দেবে। কথাবার্তায় সংযত না হলে অযথা ঝগড়া কিংবা বচসায় লিপ্ত হতে হবে। হঠাত্‍ অর্থ কিংবা দ্রব্য ক্ষতি। কেউ মিথ্যা অপবাদ দিতে পারে। অন্যের গৃহে হঠাত্‍ আতিথ্য গ্রহণ করবেন। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। প্রেমপ্রীতির ক্ষেত্রে মানসিক চাপ কিছুটা কমবে।

ধনু : কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। কিছু উটকো পয়সা হাতে আসবে। আর্থিক দুর্ভাবনা কমবে। কুজন নিন্দা প্রচার করবে। গুরুস্থানীয়ের সাথে মনোমালিন্যের সৃষ্টি হবে। নতুন দ্রব্য কেনাকাটা হবে। কোনও প্রচেষ্টা আশাভঙ্গ করবে। অন্যের গৃহে নিমন্ত্রিত হবেন। কোথাও বেড়াতে যাবেন। প্রেমের ক্ষেত্রে দিনটা মনোমালিন্য ও মতবিরোধের। কথা রক্ষার্থে অন্যের গৃহে আতিথ্য গ্রহণ। মানসিক অশান্তির মধ্যে কাটবে।

মকর : মানসিক দুশ্চিন্তার মধ্যেও দিনটা আনন্দবর্দ্ধক। অপ্রত্যাশিত যোগাযোগে কিছু অর্থ হাতে আসবে। তবে কল্পনাতীত ব্যয় বাড়বে। কর্ম ও আয়ের ক্ষেত্র চলনসই। কোনও নতুন দ্রব্য কেনাকাটা। কোনও সুসংবাদ পাবেন। কারও সাথে কথা কাটাকাটি ও বচসার সৃষ্টি হবে। কারও অনুরোধ রক্ষা। অন্যের গৃহে আতিথ্যগ্রহণ করতে হতে পারে। দৈহিক দিক থেকে আলসে ভাব দেখা দেবে। প্রেমিক প্রেমিকাদের অকারণ অভিমান মনোমালিন্যের সৃষ্টি করবে।

কুম্ভ : আর্থিক দিক থেকে দিনটা বেশ উত্‍ফুল্লতার ইঙ্গিত বহ। তবে ব্যয় যোগও প্রবল। নতুন কোনও দ্রব্য কেনাকাটা। পুরনো বন্ধুর সাথে যোগাযোগ। অপ্রত্যাশিত অর্থলাভের পক্ষে দিনটা অনুকূলে। কোনও শুভ কর্মানুষ্ঠানে যোগদান। কোনও শুভ সংবাদ পাবেন। নতুন যোগাযোগের পক্ষে অনুকূল দিন। কারও অনুরোধ রক্ষা। অন্যের গৃহে আতিথ্য গ্রহণ করতে হবে। শারীরিক আমেজ নষ্ট। কারও সাথে কথা কাটাকাটি। কোনও কথা মনে আঘাত আনতে পারে। প্রেমপ্রীতির ক্ষেত্রে ভুল বোঝাবুঝি ও মানসিক অশান্তি অব্যাহত থাকবে। কাছাকাছি কোথাও বেড়াতে যাবেন। কর্মক্ষেত্র চলনসই।

মীন : কর্মক্ষেত্র বাধা মুক্ত না হলেও পূর্বের আংশিক চিন্তামুক্ত হবে। বিভিন্ন দিক থেকে সুযোগ আসবে। আবার কোনও সুযোগ নষ্ট হবে। আর্থিক উন্নতির চেয়ে ব্যয় বাড়বে অধিক। আত্মীয়ের সাথে মনোমালিন্য। কোনও ছোট ঘটনা মানসিক শান্তি নষ্ট করবে। গুণী ব্যক্তির সাহায্যলাভ। কোনও গুণের জন্য সম্মানিত হবেন। আত্মীয় কিংবা বন্ধু গৃহে বেড়াতে যাবেন। শারীরিক আমেজ নষ্ট হবে। প্রেমিক প্রেমিকাদের মানসিক শান্তির অভাব থাকবে তবে প্রীতির সম্পর্ক মধুর হয়ে উঠবে।