খুলনায় নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগ নেতা

১০:৫০ পূর্বাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১১, ২০১৯ খুলনা
Image

সময়ের কণ্ঠস্বর, খুলনা: খুলনার রূপসা সেতু বাইপাস সড়কে একটি প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে নিহত পাঁচজনই ছাত্রলীগ ও যুবলীগ নেতা ছিলেন।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সড়কের লবণচরা থানার সামনে খাজুর বাগান নামক স্থানে দুর্ঘটনায় নিহত হয় গোপালগঞ্জের এই পাঁচ ছাত্রলীগ-যুবলীগ নেতা।

নিহতরা হলেন, গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন।

লবণচরা থানার ওসি শফিকুল ইসলাম বলেন, খুলনা থেকে প্রাইভেটকারটিতে ওই পাঁচজন রূপসার দিকে যাচ্ছিল। এ সময়ে রূপসা বাইপাস সড়কে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবোঝাই ট্রাকটির সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা ঘটনাস্থলেই মারা যান।

রাতেই নিহতদের মরদেহ গোপালগঞ্জ পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যান্যরা পালিয়ে গেছে বলে জানান ওসি।