খুলনায় নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগ নেতা

Image

সময়ের কণ্ঠস্বর, খুলনা: খুলনার রূপসা সেতু বাইপাস সড়কে একটি প্রাইভেটকারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে নিহত পাঁচজনই ছাত্রলীগ ও যুবলীগ নেতা ছিলেন।

রোববার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সড়কের লবণচরা থানার সামনে খাজুর বাগান নামক স্থানে দুর্ঘটনায় নিহত হয় গোপালগঞ্জের এই পাঁচ ছাত্রলীগ-যুবলীগ নেতা।

নিহতরা হলেন, গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন।

লবণচরা থানার ওসি শফিকুল ইসলাম বলেন, খুলনা থেকে প্রাইভেটকারটিতে ওই পাঁচজন রূপসার দিকে যাচ্ছিল। এ সময়ে রূপসা বাইপাস সড়কে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবোঝাই ট্রাকটির সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা ঘটনাস্থলেই মারা যান।

রাতেই নিহতদের মরদেহ গোপালগঞ্জ পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হলেও চালকসহ অন্যান্যরা পালিয়ে গেছে বলে জানান ওসি।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views