পাবনায় যুবলীগ কর্মীর বাড়ি থেকে ফেন্সিডিল ও জাল টাকা উদ্ধার

fansidil

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে এক যুবলীগ কর্মীর বাড়ি থেকে ফেন্সিডিল ও জাল টাকা উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত ৯টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রতনপুর এলাকায় এ অভিযান পরিচালনা হয়।

মাদক ব্যবসায়ী মুকুল হোসেন ঐ গ্রামের আবদুস সামাদ সরকারের ছেলে। তার বাড়ির টয়লেটের ট্যাংকির ভেতর থেকে পলিথিনের বস্তায় মোড়ানো ৭১ বোতল ফেন্সিডিল এবং ঘর তল্লাশী করে জাল টাকা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা মুকুল পালিয়ে যায়। সে ঐ ইউনিয়নের যুবলীগের সক্রিয় কর্মী ও চিহিৃত মাদক কারবারি।

থানা সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে মুকুল হোসেন গোপনে বিভিন্ন মাদক সেবীদের কাছে ভারতীয় ফেন্সিডিল বিক্রি করে আসছিল। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে রবিবার রাতে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই-খুদা পলাশ ও উপ-পরিদর্শক সঙ্গীয় ফোর্সসহ মাদক বিক্রেতা মুকুলের বাড়িতে অভিযান চালান। এ সময় তার বাড়ির টয়লেটের ট্যাংকির ভেতর থেকে ৭১ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং বসত ঘর তল্লাশী করে ২৬টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই-খুদা জানান, মাদক বিক্রেতা মুকুলকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এই চক্রের সাথে কারা জড়িত তাদেরও আইনের আওতায় নিয়ে আসা হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views