আমতলী পৌর নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ

potik borado

এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ সম্পন্ন হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার দিলিপ কুমার হাওলাদার আমতলী উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে সাধারন কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেন।

আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি ৩ প্রার্থী রবিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাকে মেয়র নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বর্তমানে ও তিনি আমতলী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছেন। অপর দিকে ৯নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান প্যানেল মেয়র জিএম মুসা, ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ জাহিদুল ইসলাম তালুকদার জুয়েল, ১ নং ওয়ার্ডে মোঃ হাবিব মীর। সাধারন ওর্য়াড ২, ৪, ৬, ৭, ৮ ও সংরক্ষিত আসন ১, ২, ৩ এ ২৭ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। আগামী ২৮ ফেব্রুয়ারী ৬টি সাধারন আসন ও সংরক্ষিত ৩ টি আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বর্তমান মেয়র মোঃ মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হওয়ায় আমতলী প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সাংবাদিকদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views