কোটি কোটি টাকার মালিক পটুয়াখালী পৌরসভার ভারপ্রাপ্ত হিসাবরক্ষক

Ig0

জাহিদুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধি- অবৈধ সম্পদ অর্জনের দায়ে পটুয়াখালী পৌরসভার ভারপ্রাপ্ত হিসাবরক্ষক এসএম শাহিনের বিরুদ্ধে মামলা করেছে দুদক।

সোমবার বেলা ১১ টায় পটুয়াখালী দুদক কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. আরিফ হোসেন বাদী হয়ে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। (মামলা নং-২০, তারিখ: ১১-০২-২০১৯)।

মামলায় এসএম শাহিনের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ২ কোটি ৭৪ লাখ ৭৪ হাজার ৩’শ পঞ্চাশ টাকার অভিযোগ করেছে দুদক।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, এসএম শাহিন ও তার স্ত্রী’র নামে পটুয়াখালীর বাড়িসহ স্থাবর অস্থাবর সম্পত্ত্বি জ্ঞাত আয় বর্হিভূত হওয়ায় এ মামলা দায়ের করে দুদক।

অভিযোগে জানা যায়, এসএম শাহিন ও তার স্ত্রী’র নামে জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ থাকার প্রেক্ষিতে দুদক তাকে নোটিশ করে। এর পেক্ষিতে গত বছরের ১১ ডিসেম্বর এসএম শাহিন তার সম্পদ বিবরণী দুদকে জমা দেয়। পরে দুদকের অনুসন্ধানে তার দাখিলকৃত সম্পদ বিবরণী মিথ্যা ও ভিত্তিহীন প্রমাণিত হয়।

এ ব্যাপারে শাহিনের সাথে যোগযোগ করে তাকে পাওয়া যায় নি।

মামলা দায়েরের পর বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, এসএম শাহিন পটুয়াখালী পৌরসভার হিসাব রক্ষক পদে থেকে র্দীঘদিন ধরে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকার সম্পদ গড়েছেন। এছাড়াও তার বিরুদ্ধে পটুয়াখালী পৌরসভার কয়েকটি খাতে দুর্নীতির অভিযোগের তদন্ত চলমান রয়েছে।  এঘটনায় পৌরবাসী ক্ষুব্ধ হয়ে শহরে তার বিরুদ্ধে লিফলেট বিতরণ করেছেন।

স্থানীয়রা জানায়, এসএম শাহিনের সম্পদের পরিমান আরো কয়েকগুন বেশি হবে। এ ছাড়া তার এ দুর্নীতির সাথে অনেক রাঘব বোয়ালরাও জড়িত রয়েছে। যা অনুসন্ধানে বেরিয়ে আসতে পারে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views