বাউফলে চুরির অভিযোগে নারীসহ গ্রেপ্তার-৭

atokk

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় গরু ও মুঠোফোন চুরির পৃথক অভিযোগে গত রবিবার রাতে এক নারীসহ সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ছয়জন গরু চুরির অভিযোগে এবং এক নারীকে মুঠোফোন চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। দুইটি গরু উদ্ধার ও একটি ট্রলার জব্দ করা হয়েছে।

গরু চুরির অভিযোগে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন – বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরডিয়ারা কচুয়া গ্রামের মোঃ ইয়াছিন ব্যাপারী (২২) এবং গলাচিপা উপজেলার চরকাজল গ্রামের মোঃ বশির (২২) ও মোঃ হেলাল সরদার (৩২), ছোট শিপা গ্রামের মোঃ বশির গাজী (২৭), পূর্ব চরবিশ্বাস গ্রামের মোঃ বশির গাজী (২৫), বড় কাজল গ্রামের মোঃ জাহাঙ্গীর বিশ্বাস (৪০)।

এদিকে একাধিক বাসায় মুঠোফোন চুরির অভিযোগে গ্রেপ্তার হওয়া ওই নারীর নাম রিপা আক্তার (২০)। তার বাড়ি বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের বউলতলি গ্রামে।

এ নিয়ে ওই নারীকে তিনবার চুরির অভিযোগে আটক করা হয়। গরু চুরির অভিযোগে গ্রেপ্তার হওয়া ছয়জনই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

পুলিশের উপস্থিতিতে রবিবার রাতে তারা সাংবাদিকদের বলেন, রোববার সকালে গলাচিপা উপজেলার ঘাসির চরের বাগান থেকে দুটি গরু চুরি করে ইঞ্জিন চালিত ট্রলারে উঠিয়ে সোমবার বাউফলের কালাইয়া গরুর হাটে বিক্রি করার উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত সাতটার দিকে বাউফলের বগী এলাকায় পৌঁছালে স্থানীয় কয়েকজন তাদের আটক করে। খবর পেয়ে চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এনামুল হক আলকাচ মোল্লা এসে একটি গরুসহ তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করে দেন।

বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা করেছে। আজ সোমবার তাদের সবাইকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views