স্বামীকে নিয়ে বিতর্ক, এমপি তালিকা থেকে বাদ পড়লেন শিরিনা নাহার

Ig097

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া শিরিনা নাহার লিপি মনোনয়ন তালিকা থেকে বাদ পড়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সোমবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ জানান, সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা থেকে শিরিনা নাহার লিপিকে বাদ দেওয়া হয়েছে।

সূত্রে জানা গেছে, শিরিনা নাহার লিপির পরিবর্তে টাঙ্গাইল থেকে মমতা নেহা লাভলীকে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি যুব মহিলা লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক।

সূত্রে জানা গেছে, শিরিনা নাহার লিপির স্বামী অ্যাডভোকেট কামরুল ইসলাম সজল বিএনপি নেতা। তাই তাকে মনোনয়ন দেওয়ায় খুলনার স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তাই বিতর্কের উর্দ্ধে ওঠে দল শেষ পর্যন্ত কর্মীদের আবেগের মূল্য দিয়েই শেখ হাসিনা তাকে বাদ দেন। তার পরিবর্তে টাঙ্গাইল থেকে মমতা নেহা লাভলীকে মনোনয়ন দেয়া হয়েছে।

এর আগে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত আসনে মোট ৪৩ জনকে মনোনয়ন দিয়েছিল।

গত শুক্রবার একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের ৪১ জন প্রার্থী চূড়ান্ত করে সংসদের সংখ্যাগরিষ্ঠ দল আওয়ামী লীগ। পরে শনিবার প্রধানমন্ত্রীর বাসভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় আরও দুইজনকে মনোনয়ন দেয়া হয়।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views