সার্জারি করে পেট থেকে বের করা হলো ইয়াবা

৯:৫৭ অপরাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১১, ২০১৯ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর: রাজধানীর ডেমরায় র‌্যাব-৩ এর অভিযানে ইয়াবাসহ মো. তাজুল ইসলাম ওরফে সাগর (২৯) নামে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারি করে পেট থেকে ১১৬৬ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব-৩। উদ্ধার ১৭১৬ পিস ইয়াবার অনুমানিক মূল্য ৫ লাখ ১৪ হাজার ৮০০ টাকা।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. সিদদ্দিকুর রহমান বলেন, পেটের ভেতরে ইয়াবা বহন করার বিষয়টি খুবই ভয়াবহ। এটি মৃত্যুর কারণ হতে পারে। আর গ্রেফতার তাজুল ইসলাম সাগরকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

এ বিষয়ে সোমবার বিকালে ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাগরের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-৩ এর পুলিশ পরিদর্শক মো. সেলিম হোসেন।

তিনি বলেন, রোববার বিকালে ডেমরার মাতুয়াইল নিউ টাউন আবাসিক এলাকার হাজী বাদশা মিয়া রোডের মো. হুমায়ুন কবির হিরোর ফ্ল্যাট বাসার ৬ তলা ভবন থেকে সাগরকে গ্রেফতার করা হয়েছে। এ সময় শুঁটকি মাছের প্যাকেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, পেটের ভেতরে ইয়াবা বহন করে টেকনাফ ডেমরায় এনেছে এমন সংবাদের ভিত্তিতে সাগরকে পরে মুগদা একটি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে রোববার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে রাত ১২টার দিকে সার্জারি করে ডাক্তাররা পেট থেকে ইয়াবা বের করেন। গ্রেফতার সাগর যাত্রাবাড়ী থানাধীন দনিয়া বাজার রোড এলাকার মৃত আব্দুর রাজ্জাক শেখের ছেলে।