হিংসা ত্যাগ করে ভালোবাসা জয় করার আহ্বান ছাত্রলীগ সভাপতির

সময়ের কণ্ঠস্বর :: হিংসা ত্যাগ করে ভালোবাসা দিয়ে সবার মন জয় করতে ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। এসময় তিনি সবার মন জয় করে আগামী ১১ মার্চ ডাকসু নির্বাচনে ছাত্রলীগের পূর্ণ প্যানেলে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

সোমবার ডাকসু নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগ আয়োজিত এক সমাবেশে এই আহ্বান জানান তিনি।

ছাত্রলীগ নেতাকর্মীদের রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, ডাকসু নির্বাচনের তফসিল দিয়েছে। আপনাদের সবাইকে তৈরি থাকতে হবে। কারণ ভোট কিন্তু সবাই গোপনেই দিবে যেখানে প্রভাব খাটিয়ে কোন লাভ নেই। কেউ যদি তোমার প্রতি মনঃক্ষুণ্ণ হয় তাহলে ভয় পেয়ে হয়তোবা তোমার সামনে বলবে ভোট দেয়ার কথা কিন্তু গোপনে ভোট দিবে না। ভালোবাসার মধ্যে কোন গোপন জিনিস নেই। সে যেখানেই থাকুক তোমাকে ভালোবাসবে। আর এই ভালোবাসা দিয়ে সবার মন জয় করে ছাত্রলীগকে ফুল প্যানেলে নিরংকুশভাবে বিজয়ী করে আমরা আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

বক্তৃতায় ছাত্রলীগের সভাপতি বলেন, শেখ হাসিনা আমাদেরকে যেভাবে মনোনীত করেছেন সেই ধারাবাহিকতায় আমরা তাকে ডাকসু উপহার দিতে চাই। আমরা চারজন কিছু না। তোমাদের উপরেই নির্ভর করছে আমাদের সবকিছু। তোমরা সেইভাবে চলাফেরা করবে। তোমাদের একটি ভুলের জন্য যেন বাংলাদেশ ক্ষতিগ্রস্ত না হয়।

ছাত্রলীগের সভাপতি আরও বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২৮ বছরের আকাঙ্ক্ষিত ডাকসুর তফসিল ঘোষণা করেছে। বাংলাদেশ, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ছাত্রলীগ তিনটি নাম ওতপ্রোতভাবে জড়িত। ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের জন্ম দিয়েছে যার নেতৃত্বে ছিলও ডাকসু। ডাকসু ভিপি তোফায়েল আহমেদরা মুক্তিযুদ্ধের সময় নেতৃত্ব দিয়েছিলেন। ২৮ বছর পরে আমরা ডাকসু ফিরে পেয়েছি। বঙ্গবন্ধু যে স্বাধীন সোনার বাংলা চেয়েছিলেন সেটা বাস্তবায়ন করতে গেলে আগামীতে নতুন নেতৃত্ব প্রয়োজন। যেভাবে ৭১ সালের স্বাধীনতা সংগ্রামে দেশের জন্যে নেতৃত্ব দিয়েছে ডাকসু আগামীতেও উন্নত রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে নেতৃত্ব দিবে এই ডাকসু।

সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমলে কর্মচারীদের জন্য শেখ রাসেল টাওয়ার হয়েছে, ছাত্রীদের জন্য ৭ই মার্চ ভবন হয়েছে, সামাজিক বিজ্ঞান অনুষদভবন সম্প্রসারিত হচ্ছে। আমরা বারবার ডাকসুর কথা বলেছি। ডাকসু নির্বাচনে আমরা নিরঙ্কুশ বিজয় ছিনিয়ে আনব।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views