আত্রাইয়ে মাদক-সন্ত্রাস-যৌতুক নির্মূলে কাজ করতে চান রনি

atrai

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের গুঞ্জন। গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে আলোচনার একটাই বিষয় উপজেলা পরিষদ নির্বাচন।

চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নির্ধারণ হলেও কে হবেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এমন গুঞ্জন উপজেলার সর্বত্রই আলোচনার কেন্দ্র বিন্দুতে।

পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। সারা দেশের মত নওগাঁর আত্রাই উপজেলাতেও পুরো দমে বাজতে শুরু করেছে উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আত্রাই উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক শামসুন নাহার রনি মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে প্রার্থী হতে চান। তিনি জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে চান। ইতিমধ্যে তিনি দলের হাই কমান্ডকে বিষয়টি অবহিত করেছেন।

নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন সাধারণ মানুষের কাছে ছুটে চলেছেন। দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। উপজেলার প্রায় প্রত্যেকটি ইউনিয়নে পথসভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওইসব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শামসুন নাহার রনি বলেন, আমি সমাজের অহেলিত ও নির্যাতিত নারী সমাজের পক্ষে কাজ করতে চাই। আমাদের সমাজ থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে ও যৌতুক নামক ব্যধি মুক্ত করার জন্য কাজ করব। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নওগাঁর আত্রাই উপজেলা অসন থেকে নির্বাচন করতে চাই। আশা করি আমি নির্বাচন করলে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছি। রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে নিজেকে সব সময় জড়িত রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাচ্ছি। দলীয় নেতাকর্মীদের যে কোনো প্রয়োজনে পাশে থেকে দলকে সংগঠিত করে আসছি।

তিনি আশা প্রকাশ করেন দল তাকে মূল্যায়ন করবে এবং দলীয় মনোনয়ন পেলে তিনি জয়ী হবে। এ জন্য সকলের সহযোগিতাও কামনা করেন মনোনয়ন প্রত্যাশী শামসুন নাহার রনি।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views