দেখতে ডাক্তারের মতো হলেও তিনি ডাক্তার নন!

vuya-dr

জে. জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: গায়ে এপ্রোন, কাঁধে স্টেথোস্কোপ। দেখতে ডাক্তারের মতো হলেও তিনি ডাক্তার নন। একজন ধূর্ত প্রতারক। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের চিকিৎসক পরিচয়ে প্রতারণার অভিযোগে রুমা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক রুমার নিজ বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলা পরিচয় দিলেও বর্তমানে সে কর্ণফুলী থানার পার্শ্ববর্তী বোর্ডবাজার এলাকার আব্বাস কলোনিতে বসবাস করেন বলে জানান।

সোমবার সন্ধ্যায় শহরের নিউ মার্কেট এলাকা থেকে তাকে আটক করে কোতোয়ালী থানার পুলিশ। প্রতারণার অভিযোগে রুমার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ফয়সাল বিন মান্নান নামে এক ব্যক্তি মামলা দায়ের করেন বলে ওসি জানান।

এজাহারে উল্লেখ করা হয়েছে, রুমা আকতার সম্প্রতি চাকরির দেওয়ার নামে আবিদা বেগম (৩৪) সহ কয়েকজন নারীর কাছ থেকে টাকা আদায় করে। কিন্তু টাকা নিয়ে রুমা গা ঢাকা দেয়। পরে আবিদা বেগম বিষয়টি তার পরিবারকে জানায়। সোমবার দুপুর দুটার দিকে আবিদা বেগমের ভাগ্নে ফয়সাল বিন মান্নান রুমা আকতারকে ফোন করে নিউ মার্কেট এলাকায় আসতে বলেন। পরবর্তীতে সন্ধ্যায় রুমা আকতার আসলে অন্য চাকরি প্রত্যাশীরা সেখানে উপস্থিত হন। বিষয়টি আঁচ করতে পেরে রুমা পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ এসে রুমা আকতারকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ওসি মোহাম্মদ মহসীন বলেন, চমেক হাসপাতালে নার্সিং পদে চাকরির প্রলোভন দেখিয়ে রুমা আকতার বিভিন্ন জনের কাছ থেকে টাকা আদায় করেছেন। ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণা কথা স্বীকার করেছেন।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views