মনোনয়ন নিয়ে বাড়ি ফেরা হলো না আ’লীগ নেতার

Img0008

সময়ের কণ্ঠস্বর, বগুড়া- আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এ এইচ এম আজম খান।

সেই দলীয় মনোনয়নপত্র আনতে ঢাকায় যান আওয়ামী লীগের এ নেতা। মনোনয়নপত্র নিয়ে বগুড়ায়ও ফেরেন। তবে বাড়ি ফেরা হয়নি তার। হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান আওয়ামী লীগ নেতা আজম খান।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে বগুড়া রেলস্টেশন থেকে রিকশাযোগে বাড়ি ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পান আজম খান। দলের মনোনয়ন নিশ্চিত হবার পর সোমবার রাতে ট্রেনযোগে বগুড়ার উদ্দেশে রওনা দেন তিনি। মঙ্গলবার সকালে বগুড়া রেলস্টেশনে ট্রেন থেকে নেমে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন আযম খান। স্টেশন থেকে সাতমাথা এলাকার কাছাকাছি আসার পর হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে রিকশা থেকে পড়ে যান তিনি।

পথচারীরা তাকে দ্রুত শহীদ জিয়াউর রহমান হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন এই আওয়ামী লীগ নেতাকে। তার মৃত্যুতে পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views