স্রোতের বিপরীতে এক অন্তু করিমের ব্যতিক্রমী চমক!

২:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১২, ২০১৯ বিনোদন
অন্তু করিম ভালোবাসার গান

বিনোদন ফিচার ডেস্ক, সময়ের কণ্ঠস্বর-  যুগের সাথে তাল মিলিয়ে সবাই যখন পশ্চিমা সংস্কৃতিকে আরও ভালো ভাবে আঁকড়ে ধরার চেষ্টায় ব্যস্ত, ঠিক তখন অন্তু করিম ফিরে গেলেন ২০ বছর পিছনে।

কেমন ছিল তখনকার ভালোবাসার গল্পগুলো? সোশ্যাল মিডিয়া ছাড়া কিভাবে জন্ম নিত নতুন একটি সম্পর্ক? কেমনই বা ছিল ভ্যালেন্টাইন্স ডে বিহীন ভালোবাসা দিবসগুলো?

অন্তু করিম বললেন, এমনি বেশ কিছু চিত্র নিয়ে তৈরী হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম “পত্র মিতা”; যা নতুন প্রজন্মের কাছে একেবারে অজানা। সেগুলো সম্পর্কে তাদের একটু ধারণা দেয়া ও মিষ্টি প্রেমের একটি সাধারণ গল্প দেখানোর জন্যই আমাদের এই প্রয়াস,

এক জীবন, এক জীবন টু’সহ বেশ কয়েকটি গানের সফল যুগলশিল্পী শহীদ ও কলকাতার শুভমিতা ব্যাণার্জী। এবারের ভালোবাসা দিবসে তাদের নতুন উপহার ‘পত্র মিতা’। গানটির কথা ও সুর লুৎফর রহমান, সঙ্গীতায়োজনে আমজাদ হোসেন ও ভিডিও পরিচালনা করেছেন তানজীম মিশু।

শহীদ ও শুভমিতার সফল গানের বেশিরভাগ ভিডিওতে মডেল হিসেবে ছিলেন অভিনেতা অন্তু করিম। ভালোবাসা দিবসে এই যুগলশিল্পীর ‘পত্র মিতা’ গানের ভিডিওতে থাকছে অন্তু করিম এবং তার সঙ্গে মডেল হয়েছেন সেলিনা আফ্রি।

গানটি সম্পর্কে শহীদ বলেন, শুভমিতা দিদির সঙ্গে গাওয়া প্রত্যেকটি গান দর্শক-শ্রোতা খুব দারুনভাবে গ্রহণ করেছে। সম্পূর্ণ ভিন্ন ধাঁচের একটি গান; আশা করি ভালো লাগবে। ১৪ ফেব্রুয়ারির আগেই গান-ভিডিওটি প্রকাশ পাচ্ছে সিডি চয়েসের ব্যানারে।

মিউজিক্যাল ফিল্ম এর ব্যাপারে মডেল ও অভিনেতা অন্তু করিম বলেন, ভিডিওতে ৯০ দশকের চিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। কেমন ছিল তখনকার ভালোবাসার গল্পগুলো? সোশ্যাল মিডিয়া ছাড়া কিভাবে জন্ম নিতো  নতুন একটি সম্পর্ক? কেমনই বা ছিল ভ্যালেন্টাইন্স ডে বিহীন ভালোবাসা দিবসগুলো? বেশকিছু চিত্র এ ভিডিওতে থাকছে, যা নতুন প্রজন্মের কাছে একেবারে অজানা। সেগুলো সম্পর্কে তাদের একটু ধারণা দেয়া ও মিষ্টি প্রেমের একটি সাধারণ গল্প দেখানোর জন্যই আমাদের এই প্রয়াস।