সংবাদ শিরোনাম
  • আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

মাদারীপুরে বিয়ারসহ তিন মাদক ব্যবসায়ী আটক

২:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১২, ২০১৯ ঢাকা
press-bifing

ষ্টাফ রিপোর্টার-মাদারীপুর: মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ অভিযানে বিয়ারসহ তিন মাদক ব্যবসায়ী আটক। সোমবার (১১ ফেব্রুয়ারি) মধ্যে রাতে র‌্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে সদর উপজেলার কালিবাড়ী মন্দির এলাকা থেকে তাদের আটক করা হয়।

মাদাররীপুর র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন প্রেস রিলিজের মাধ্যমে জানান, মাদারীপুর জেলার সদর থানাধীন নতুন শহর কালিবাড়ী মন্দির এলাকায় অভিযান পরিচালনা করে সদর উপজেলার নতুন শহর এলাকার কার্তিক চন্দ্র রায়ের ছেলে কিশোর কুমার রায় (২৩), গোলাবাড়ীর এলাকার মোঃ আব্দুল করিম হাওলাদারের ছেলে মোঃ রাকিব হাওলাদার (২২) ও একই এলাকার মোঃ আনোয়ার কাজীর ছেলে কাজী বাপ্পী (২৪) কে ৫ ক্যান বিয়ারসহ হাতেনাতে আটক করা হয়।

আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তার দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার সদর থানা এলাকায় বিয়ারসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আটককৃত আসামীদেরকে উদ্ধারকৃত বিয়ারসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মাদারীপুর জেলার সদর থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।