পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও মা, অঝরে চোখের পানি ফেলছে ৩ শিশু সন্তান

hhhhhhh

সময়ের কণ্ঠস্বর, ঠাকুরগাঁও- ঠাকুরগাঁওয়ে প্রেমের টানে স্বামী-সন্তান ফেলে রেখে প্রেমিকের হাত ধরে চলে গেছেন ৩৫ বছরের এক গৃহবধু। ১৩ দিনেও স্ত্রী শাহানাজ বেগমের খোঁজ না পেয়ে স্বামী জবায়দুর রহমান ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে বলা হয়, প্রায় ১৫ বছর আগে জবায়দুর রহমানের সঙ্গে বিয়ে হয় শাহানাজ বেগমের। বর্তমানে তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। দুই ছেলে ও এক মেয়ের মধ্যে বড় সাজ্জাদ হোসেন সমির জমিদার পাড়া হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করছেন, মেজো ছেলে সোহানুর হোসেন জিহাদ বিআখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ শ্রেণির শিক্ষার্থী ও কন্যা সন্তান ছাদিয়া আক্তার জিনিয়া।

প্রতিবেশি সোহাগের সঙ্গে তিন সন্তানের জননী শাহানাজ বেগমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৮ জানুয়ারি ফুসলিয়ে প্রতিবেশি সোহাগ গৃহবধু শাহানাজকে নিয়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও গৃহবধুকে আর পায়নি।

জবায়দুর রহমান বলেন, প্রতিবেশি সোহাগ আমার স্ত্রীকে নিয়ে পালিয়েছে। এখন আমরা তিনটি সন্তান তাদের মায়ের পথ চেয়ে রয়েছে এবং অঝরে চোখের পানি ফেলছে। পুলিশ আমার স্ত্রীকে দ্রুত আমাদের কাছে ফিরিয়ে দিবেন বলে তিনি আশা করেন।

এ বিষয়ে অভিযুক্ত সোহাগের বাড়িতে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ কথা বলতে রাজি হয়নি।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্তসহ গৃহবধূকে উদ্ধারের চেষ্টা করছি।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views