প্রতিবেশীর ঘরে টিভি দেখতে এসে ঘুমন্ত শিশুকে ধর্ষণ করে পালিয়ে গেল যুবক!

৯:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ফেব্রুয়ারি ১২, ২০১৯ রংপুর
rangpur rape

রংপুর প্রতিনিধি :: রংপুরে যুবকের বিরুদ্ধে বাসায় টেলিভিশন দেখতে এসে মুখ বেঁধে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। রবিবার রংপুরের বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অরুন্নেসা গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, বাসায় টেলিভিশনে সিনেমা দেখতে এসে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে এক যুবক। ঘটনার পর থেকে ধর্ষক রঘু লাল আত্মগোপনে গেছেন। বর্তমানে ওই শিশু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির মা জানান, কুতুবপুর ইউনিয়নের অরুন্নেসা এলাকার মুচি রাজ মোহনের ছেলে রঘু লাল (২৩) প্রতিদিনের মত শনিবারও বাসায় টেলিভিশনে সিনেমা দেখতে আসেন। এ সময় আমার মেয়ে বিছানায় ঘুমানো অবস্থায় ছিল। আমি বাড়ির পাশের দোকানে খরচ আনতে গেলে হঠাৎ মেয়ের চিৎকার শুনতে পাই। দৌড়ে এসে দেখি রঘু লাল মেয়েকে ধর্ষণ করে পালিয়ে গেছে।

এ ব্যাপারে কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আতিয়ার রহমান দুলু জানান, আমি জানতে পেরেছি। কিন্তু বিচার করার ক্ষমতা তো আমার নেই। তবে আমি মেয়ের অভিভাবক শ্রী হুফ লালকে থানায় অভিযোগ করার পরামর্শ দিয়েছি।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, আমরা ধর্ষণের ঘটনা জানতে পেরেছি। তবে এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযুক্ত যুবক ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছে।