• আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বইমেলায় হিরো আলমকে নিয়ে হইচই!

১:৫৮ পূর্বাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৯ বিনোদন
hero alam book fair

বিনোদন ডেস্ক :: এতদিন ধরে তার পরিচয় ছিল একজন ‘হিরো’ হিসাবে। সারা ইন্টারনেট জুড়ে শুধু তারই ভিডিওর ছড়াছড়ি। অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুহূর্তেই বাড়ছে সাবস্ক্রাইবার। এখন ‘হিরো’ ছাড়াও তার নামের আগে বসল আর এক খেতাব- ‘লেখক’। তিনি হলেন বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে অভিনেতা বনে যাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সম্প্রতি রাজনৈতিক জগতে পা রাখেন আলম। ইন্টারনেট সেনসেশন হিসাবে তাঁকে চেনে সারা দুনিয়া। হিরো আলম আরও একবার লাইমলাইটে আসলেন।

‘দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেবো’ এই বই লিখে ‘হিরো’ আলমের এখন পরিচয় ‘লেখক’ আলম। তার এই বই একুশে বইমেলায় ধুমছে বিক্রি হচ্ছে। বইয়ের প্রচারে হঠাৎই বইমেলায় আসেন হিরো তথা লেখক আলম। মঙ্গলবার একুশে বইমেলায় আসেন হিরো আলম। তরফদার প্রকাশনীর ১৯৬ নম্বর স্টলে তিনি বইটির প্রচারমূলক কাজ করেন। তিনি আসতেই তাঁকে ঘিরে হইচই পড়ে যায় মেলা প্রাঙ্গণে।

মেলা প্রাঙ্গণে আগত সকলের সামনে হিরো আলম তাঁর প্রকাশিত বই সম্পর্কে বলেন, আমাকে নিয়ে সবাই অনেক হাসি-ঠাট্টা করেন, ট্রল করেন কিন্তু পর্দার ওপারে হিরো আলম কে কয়জন চেনেন? আমি হিরো আলম হয়তো মারা যাবো কিন্তু আমার লেখা বইটি থেকে যাবে এবং একদিন না একদিন আমার এই লেখাগুলো আপনাদেরকে কাঁদাবে কথা দিলাম।