পঁচা দেহ ঝরে পড়ছে, গাছে ঝুলন্ত মৃত আপেলের আত্মা!

চিত্র-বিচিত্র ডেস্ক :: হঠাত্‍ করে যেন প্রাণশক্তি শুষে নেওয়া হয়েছে তাদের ভিতর থেকে। আগে কখনও দেখা যায়নি এমন আপেল। কিন্তু কোন কারণে এই আপেলগুলি হয়েছে এমন অদ্ভুত যা দেখে ভয় পাচ্ছেন সাধারণ মানুষ?

মার্কিন যুক্তরাষ্ট্রের স্পার্টার কাছে মিশিগানের এক বাগানে দেখা গেছে এই রহস্যময় আপেলগুলিকে। বাগানে এই অদ্ভুত আপেল দেখে অ্যান্ড্রিউ সিয়েতসেমা নামে এক বাসিন্দা তাদের ছবি সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করার পর থেকেই দ্রুত আসতে থাকে মানুষের প্রতিক্রিয়া। অ্যান্ড্রিউয়ের এই পোস্টটি ১০,০০০–এরও বেশি শেয়ার করেছেন নেটিজেনরা।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে অ্যান্ড্রিউ জানিয়েছেন যে, গাছগুলিকে ধরে ঝাঁকানোর পরেই আপেলের শাঁস মাটিতে ঝরে পড়ছে, কিন্তু গাছেই ঝুলে থাকছে এই বরফে জমে যাওয়া ও পচে যাওয়া অদ্ভুত রকমের আপেলের শুধুমাত্র খোসাগুলি। বিশেষজ্ঞদের মতে এটি কোনও অতিপ্রাকৃতিক বিষয় নয়। অতিরিক্ত ঠান্ডায় পচে যাওয়া এই আপেলগুলির ভিতরের অংশগুলি অপেক্ষাকৃত উষ্ণ কিন্তু বাইরের খোসাটি জমে গেছে বরফে। তাই গাছগুলি ধরে ঝাঁকালেই ভিতরের অপেক্ষাকৃত উষ্ণ শাঁসালো অংশটি মণ্ডের মত অবস্থায় খোসা ছাড়াই ঝরে পড়ে যাচ্ছে। অ্যান্ড্রিউ মজা করে বলেন মৃত আপেলগুলির দেহ মণ্ড আকারে মাটিতে ঝরে যাচ্ছে আর গাছে ঝুলন্ত অবস্থায় থেকে যাচ্ছে তাদের ভৌতিক আত্মা।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views