কক্সবাজারে রোমান্সে মাতলেন শাকিব-মৃদুলা!

বিনোদন ডেস্ক :: ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা সুচিস্মিতা মৃদুলা। শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। আর প্রথম পর্দায় স্ক্রিন শেয়ারের জন্য পেয়েছেন ঢাকাই ছবির সুুপার স্টার নায়ক শাকিব খানকে।

সম্প্রতি এই নায়িকা শাকিব খানের সাথে কক্সবাজার নেচে আসলেন। মূলত ‘একটু প্রেম দরকার’ সিনেমার গানের শুটিংয়ের জন্য কক্সবাজারে নেচেছেন তারা। সেখানে এই নায়িকা শাকিব খানের বিপরীতে সিনেমার গানের শুটিং ও মিশা সওদাগরের সাথে কিছু সিক্যুয়েন্সের কাজ করে সোমবার ঢাকায় ফিরলেন।

আমি যদি দুল হই, এলোমেলো চুল হই, প্রেমে তুলতুল হই, নেবে কী সাথে? শিরোনামের গানটির কোরিওগ্রাফি করেন ভারতীয় কোরিওগ্রাফার বাবা যাদব। এদিকে জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপের ফেসবুক থেকে জানা গেছে, প্রায় ২২ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে এই গানটি।

প্রথমবার বড় পর্দায় অভিনয় করা নিয়ে মৃদুলা বলেন, প্রথমবার আমি বড় পর্দায় অভিনয় করছি তাও আবার সেখানে আমার কো-আর্টিস্ট হিসেবে আছেন সুপারস্টার শাকিব খান। এটা যে কারো জন্য অনেক বড় ব্যাপার। সত্যি কথা বলতে নিজেকে অনেকটা ভাগ্যবান মনে হচ্ছিল। সবকিছু হাতের মধ্যে এসেছে। এরপরও নতুন হিসেবে আমাকে শাকিব ভাই, নির্মাতা শাহীন সুমন ভাই অনেক কিছু শিখিয়েছেন।

তিনি আরও বলেন, মনোযোগ সহকারে আমি কাজটি করেছি। কাজটি করার সময় সবকিছু প্রাণবন্ত মনে হয়েছে। আশাকরি দর্শকরা এটি হলে গিয়ে উপভোগ করলে প্রশংসিত হবো। শতভাগ দিয়ে কাজ করেছি। তাই দর্শকদের অনুরোধ থাকবে আমার অভিনীত প্রথম সিনেমাটি হলে গিয়ে দেখবেন।

গত বছরের শুরুর দিকেই মিডিয়ায় কাজ শুরু করেন মৃদুলা। কাজ করেছেন বেশকয়েকটি বিজ্ঞাপনে। এক আত্মীয়ের মাধ্যমে জানতে পারেন শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ছবির জন্য নতুন নায়িকা নেয়া হবে। ঐ আত্মীয়ের সহযোগিতায় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই তাকে নতুন ছবির নায়িকা হিসেবে চূড়ান্ত করা হয়। চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং-এ আগ্রহ রয়েছে তার। তবে নাটক নয় চলচ্চিত্রকেই তার ঘর-বসতি ভাবছেন মৃদুলা।

অভিনয়ের পাশাপাশি পড়াশোনার পাটটাও চুকিয়ে ফেলতে চান তিনি। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্যে স্নাতক করছেন মৃদুলা।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views