সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নিজের জীবন দিয়ে শিশু সন্তানকে বাঁচিয়ে গেলেন মা!

৭:৫১ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ১৩, ২০১৯ আলোচিত

কুমিল্লা প্রতিনিধি :: কুমিল্লায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের নাম বৈশাখী পাল (২৮)। তবে নিজে জীবন দিলেও এই মা নিজের শিশু সন্তানকে বাঁচিয়ে গিয়েছেন।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি হরিণধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন।

দুর্ঘটনায় আহত এক নারী জনান, বৈশাখী পালের শিশু সন্তানটি লেগুনার মধ্যে তার কোলেই ছিল। বাসটি যখন সামনে থেকে ধাক্কা দিচ্ছিল তখন নিশ্চিত দুর্ঘটনা বুঝে নিজের ১৪ মাসের ছেলেকে কোলের ভেতর জাপটে ধরেন তিনি। এতে লেগুনার হুডের আঘাতে তিনি নিহত হলেও, মায়ের বুকের কোটরে সুরক্ষিত থাকায় শিশুটির কোনো ক্ষতি হয়নি।

বেঁচে যাওয়া ওই শিশুর নাম প্রেরণা চন্দ্র পাল। তার বাবার নাম মানিক চন্দ্র পাল। বৈশাখী-মানিক দম্পতির সন্তান প্রেরণা বাবা-মার সাথে বুড়িচং উপজেলার রামপুর গ্রামে থাকতেন।

ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, কুমিল্লার মুরাদনগর থেকে কোম্পানীগঞ্জগামী সুগন্ধা পরিবহনের নামে একটি বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষের ফলে এ দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত ও সাতজন আহত হয়। তবে দুর্ঘটনায় কোনো ক্ষতি হয়নি ওই শিশুর।

ঘটনাস্থল থেকে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে এসেছে বলে জানান তিনি।