ইসলামপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

৫:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ময়মনসিংহ
sommalon

আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দী ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান সনেটের অনাস্থার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউপির ১১ সদস্য।

আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা দুইটার দিকে উপজেলা আ’লীগের কার্যালয়ের দ্বিতীয় তলায় আয়োজিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান জিয়াউর রহমান সনেটের বিরুদ্ধে নানাবিধ অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন ৩নং ওয়ার্ডের সদস্য ওবায়দুল হক বাবু।

লিখিত বক্তব্যে তিনি বলেন – চেয়ারম্যান জিয়াউর রহমান সনেট দীর্ঘদিন ধরে উন্নয়ন প্রকল্পের অর্থ তছরুপ করে আসছে। একাধিক ইউপি সদসকে বিভিন্ন সময় মিথ্যা মামলায় হয়রানী করারও হুমকি দেন তিনি। ইউপি সদস্যদের সাথে কোনো ধরনের সমন্বয় না করে পরিষদের কার্যক্রম চালিয়ে আসছেন চেয়ারম্যান সেনেট।

এ সময় চেয়ারম্যান জিয়াউর রহমান সনেটের অনিয়ম-দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে বক্তব্য দেন ৯নং ওয়ার্ডের সদস্য নাজমুল হক, ৪ নং ওয়ার্ডের সদস্য সাজু শেক ১, ২, ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য জয়নব বেগম প্রমুখ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ৪, ৫, ৬ নং ওয়ার্ডের মহিল সদস্য লাভলী আক্তার এবং ২নং ওয়ার্ডের সদস্য ফারুকুল ইসলাম ফারুক প্রমুখ। সংবাদ সম্মেলনে কুলকান্দী ইউপির ১১ সদস্যসহ জামালপুর জেলা ও ইসলামপুর উপজেলায় কর্মরত, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ভূক্তভোগি ইউপি সদস্যরা বলেন, চেয়ারম্যান জিয়াউর রহমান সনেটের অনিয়ম-দুর্নীতির প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সরকারের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।

উসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান জানান, চেয়ারম্যান জিয়াউর রহমান সনেটের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান সনেটের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করে জানান, সদস্যের দুর্নীতি করার সুযোগ না দেওয়ায় কতিপয় সদস্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ফায়দা নিতে উঠে পড়ে লেগেছে।

 

Loading...