সংবাদ শিরোনাম
  • আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

রাজধানীর মোহাম্মদপুরসহ বিভিন্ন এলাকায় গ্যাস নেই

১:০৪ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ১৬, ২০১৯ স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুরসহ বিভিন্ন এলাকায় গ্যাস নেই। আজ শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে গ্যাস নেই। ফলে অনেক পরিবারকে রেস্তোরা এবং শুকনো খাবারের ওপর নির্ভর করতে হয়েছে।

জানা গেছে, কোনো ঘোষণা ছাড়াই গ্যাস সরবরাহ স্বাভাবিক না থাকায় ধানমন্ডি, জিগাতলা, গ্রিন রোড, ১৫ নম্বর, শংকর, ট্যানারি মোড়, হাজারীবাগ এলাকায় গ্যাসের সঙ্কট দেখা দিয়েছে। অনেক পরিবার সকাল বেলা ঘুম থেকে উঠে চুলা ধরাতে গিয়ে দেখে গ্যাস নেই। ফলে সকালে নাস্তা তৈরি করাও সম্ভব হয়নি।

মোহাম্মদপুর এলাকার এক গৃহিণী জানান, সকালে গ্যাসের চুলা ধরাতে গিয়ে দেখি গ্যাসের স্বাভাবিক ফ্লো-নেই। টিপ টিপ করে যেভাবে জ্বলছে তাতে রান্না করার মতো অবস্থা নেই। ফলে শুকনো খাবার খেয়ে নাস্তার কাজ সেরেছি।

এদিকে আজ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে – রাজধানী ও এর পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহে বিঘ্ন ঘটতে পারে।

এতে আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপাড়া, পীরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিং রোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর, হাজারীবাগ এবং তদসংলগ্ন এলাকায় গ্যাস সরবরাহ বিঘ্নিত হতে পারে বা গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।