কুষ্টিয়ায় ঝুলন্ত লাশ উদ্ধার

simul-nn

এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী, সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় মরননেশা সলিউশন আঠা কেড়ে নিল যুবকের প্রাণ। আজ শনিবার সকাল ১০টায় নেশায় আক্রান্ত ভেড়ামারা উপজেলার কুচিয়ামোড়া গ্রামের মোজাফফর আলীর পুত্র শিমুল (২৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভেড়ামারা থানা পুলিশ।

ধারনা করা হচ্ছে – সলিউশন আঠা পলিথিনে ঠেলে নাক ডুবিয়ে ঘ্রান নিয়ে নেশা করতো এই যুবক ছাড়াও আরো কয়েকজন। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি কোটা এবং ৫/৬টি সলিউশন আঠা থাকা পলিথিন উদ্ধার করেছে।

ভেড়ামারার কুচিয়ামোড়া ক্যাম্পের ইনচার্জ এস আই আব্দুল হামিদ জানিয়েছেন, নিহত শিমুল একজন নেশাগ্রস্থ যুবক। সে সলিউশন আঠা পলিথিনে ঠেলে নেশা করতো। বাড়ির পাশের একটি বাগানে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। তার গলায় মাফলার লাগানো ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ভেডামারা থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন জানিয়েছেন, গলার মাফলার ঝুলিয়েই আত্মহত্যা করেছে ওই যুবক। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। নিহত শিমুল ঈশ্বরদী ইপিজেড এ কর্মরত ছিল।

 

কুষ্টিয়ায় ট্রলি চাপায় গৃহবধু নিহত

 

কুষ্টিয়ার ভেড়ামারায় কুষ্টিয়া সুগার মিলের ট্রলির চাকায় পৃষ্ট হয়ে সুমি খাতুন (৩০) নামের এক গৃহবধু নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে ভেড়ামারা উপজেলার গোলাপনগর ইউনিয়নের বাগগাড়ীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কুচিয়ামোড়া এলাকার বিপুল হোসেনের স্ত্রী।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুমি আত্মীয় বাড়ী থেকে তার স্বামীর বিপুল ও সন্তানের সাথে মোটর সাইকেল যোগে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে বাগগাড়ীপাড়া এলাকায় কুষ্টিয়া সুগার মিলের আখ বোঝায় ট্রলির ধাক্কায় রাস্তার উপরে ছিটকে পড়ে যান। এতে ট্রলির চাকায় পৃষ্ট হয়ে সুমি ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার স্বামী বিপুল ও শিশু সন্তান আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter
  • You May Also Like:
  • Top Views