মধ্যরাতে চাঁদের গাড়ির চালক কতৃক ধর্ষণের শিকার পর্যটক তরুনী!

১২:২৮ অপরাহ্ণ | বুধবার, ফেব্রুয়ারি ২৭, ২০১৯ স্পট লাইট
motel-bandorban

বান্দরবন প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বর- বন্ধুর সাথে বেড়াতে এসে মধ্যরাতে এক চালক কতৃক ধর্ষণের শিকার হয়েছেন তরুনী ।

বান্দরবন শহরের মেঘলায় পর্যটক পরিবহনের জন্য ব্যবহৃত এক চাঁদের গাড়ির চালক রাসেলের বিরুদ্ধে এক পর্যটককে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে জেলা শহরের মেঘলায় অবস্থিত সরকার নিয়ন্ত্রিত পর্যটন মোটেলে এ ঘটনা ঘটেছে।

নির্যাতনের শিকার তরুণীর বন্ধু হেলাল উদ্দিন জানান, “মিথ্যা তথ্যের ভিত্তিতে ওকে (তরুণী) কে হোটেলে নিয়ে যায় এই ড্রাইভার, পরে হোটেলে আটকে রেখে ধর্ষণ করে।”

অভিযুক্ত ধর্ষক চাঁদের গাড়ির চালক মোহাম্মদ রাসেল পলাতক রয়েছে। সোমবার মধ্যরাতে শহরের কাছে মেঘলা এলাকায় পর্যটন মোটেলে এ ঘটনা ঘটে। চাঁদের গাড়িটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এ ঘটনার পর ভুক্তভোগী তরুণী বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেন এ প্রসঙ্গে পর্যটন মোটেলের নিরাপত্তা প্রহরী ওসমান গণিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযুক্ত ড্রাইভার রাসেলকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে আটক করা যায়নি।

এ বিষয়ে বান্দরবান পর্যটন মোটেলেরপ্রধান পরিবেশক মো. আবুল খায়ের বলেন, রাতে চালক রাসেল মেয়েটিকে নিয়ে আমাদের পর্যটন মোটেলে অবস্থান নেয়। তখন নিরাপত্তা প্রহরী মো. ওসমান গণি মোটেলে দায়িত্ব পালন করছিল।

বান্দরবান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে বেড়াতে আসা পর্যটক হেলাল উদ্দিন তার বান্ধবীকে নিয়ে সোমবার রাতে একটি চাঁদের গাড়িতে করে শহরে ঘুরতে বের হয়। হেলাল উদ্দিন তার বান্ধবীকে চাঁদের গাড়িতে রেখে বান্দরবান বাজারে একটি হোটেল থেকে ভাত কিনতে গেলে সেখানে গাড়িচালক মোহাম্মদ রাসেল তরুণীকে ভয় দেখিয়ে পর্যটন মোটেলে নিয়ে যায়। পরে মোটেলের নৈশপ্রহরী মোহাম্মদ ওসমান গনির সহায়তায় ২০৫ নম্বর কক্ষে ওই তরুণীকে আটকে রেখে ধর্ষণ করে।

ওসি বলেন, ঘটনার পর গাড়ির চালক মো. রাসেল গা ঢাকা দিয়েছে। ধর্ষণের শিকার তরুণী পরে বিষয়টি তার বন্ধুকে জানালে পুলিশের সহায়তায় পর্যটন মোটেল থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। রাতেই নৈশপ্রহরী মোহাম্মদ ওসমান গনিকে আটক ও গাড়িটিকে জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. এনামুল হক ভুইয়া বলেন, “রাত আড়াইটার দিকে পর্যটন মোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করেছি, চাঁদের গাড়িটিকে আটক করা হলেও ড্রাইভারকে আটকে অভিযান অব্যাহত আছে।” এছাড়াও মেয়েটির মেডিকেল টেস্ট করার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

সম্পর্কিত সংবাদ

কলেজছাত্রের সাথে স্কুলছাত্রীর ১২ দিনের প্রেম! বিয়ের চাপ দিতেই ধর্ষণের শিকার কিশোরী

প্রেমের টানে ঘর ছেড়ে লাশ হল স্কুলছাত্রী